নাটোরে ইটভাটা শ্রমিকের মরদেহ উদ্ধার

0
7

জেলা প্রতিনিধি, নাটোরঃ নাটোরে ফারুক হোসেন মিঠু (৩৫) নামে এক ভাটা শ্রমিকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সদর উপজেলার সিংহারদহ গ্রামে নিজ বাড়ির সামনে থেকে বুধবার (০৩) জুন সকাল ১০টার দিকে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। ফারুক হোসেন মিঠু ওই গ্রামের মোঃ আব্দুল্লাহর ছেলে। তিনি স্থানীয় একটি ইটভাটাতে শ্রমিক হিসেবে কাজ করতেন।

নাটোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) মোঃ জাহাঙ্গীর আলম জানান, গত মঙ্গলবার দিনগত গভীর রাতে কে বা কারা বাড়ি থেকে ডেকে নিয়ে যায় মিঠুকে। পরে দীর্ঘ সময়ে বাড়িতে ফিরে না আসায় পরিবারের লোকজন তাকে খোঁজাখুজি শুরু করে। রাত ৩টার দিকে পরিবারের লোকজন বাড়ির সামনে মিঠুর মরদেহ পড়ে থাকতে দেখেন। তবে সে সময় কাউকে দেখতে পাননি তারা।

পরে তারা পুলিশে খবর দেন। খবর পেয়ে পুলিশ সকালে ঘটনাস্থলে গিয়ে মিঠুর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠায়। তিনি আরও বলেন, নিহতের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে মিঠুকে শ্বাসরোধ করে হত্যার পর মরদেহটি বাড়ির সামনে ফেলে রেখে গেছে দুর্বৃত্তরা। কারো সঙ্গে মিঠুর বিরোধ ছিল কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।