কেএমপি’র অভিযানে মাদকদ্রব্যসহ আটক ৪

0
76

আহছানুল আমীন জর্জ, খুলনা প্রতিনিধি : খুলনা মহানগর পুলিশের মাদক বিরোধী অভিযানে গত ২৪ ঘন্টায় মাদকদ্রব্যসহ ২ জন এবং মাদক সেবনের অপরাধে আরও ২ জনকে আটক করা হয়। এ ঘটনায় সংশ্লিষ্ট থানায় ৩ টি মাদক মামলা রুজু করা হয়েছে।

খুলনা মেট্রোপলিটন পুলিশের ( কেএমপি’র ) সিটি স্পেশাল ব্রাঞ্চের অতিরিক্ত উপ – পুলিশ কমিশনার এবং কেএমপি’র মুখপাত্র ( এডিসি, সিটিএসবি এ্যান্ড মিডিয়া ) মোঃ জাহাংগীর আলম ৪ এপ্রিল রবিবার এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে তরঙ্গ নিউজকে উক্ত তথ্য নিশ্চিত করেন।

মাদকদ্রব্যসহ আটককৃতরা হলো – খুলনা মহানগরীর খানজাহান আলী থানার যোগীপোল ৯নং ওয়ার্ড এলাকার মোঃ বাবর আলী শিকদারের ছেলে মোঃ আবু বক্কার ছিদ্দিক (১৯) এবং দৌলতপুর থানার পাবলা তিন দোকানের মোড় এলাকার শেখ রেজাউল ইসলামের ছেলে মোঃ রাকিব শেখ (২২)। এ সময় তাদের কাছ থেকে ৫০ পিস ইয়াবা ট্যাবলেট এবং ৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। এছাড়া মাদক সেবন করার অপরাধে ২ জনকে আটক করা হয়।

আটককৃতরা হলো – খুলনা মহানগরীর খালিশপুর থানার রেলওয়ে বস্তি কাস্টমস্ মোড় এলাকার মোঃ ফারুক হোসেনের ছেলে মোঃ মারুফ হোসেন (২১) এবং ১নং নেভী গেইট এলাকার মোঃ নাসির হোসেনের ছেলে সৈকত হোসেন (২৩)।