চাঞ্চল্যকর নিজ স্ত্রী ও ৫ বছরের শিশু সন্তানকে খুনের ঘটনায় রুবেল গ্রেফতার

0
99

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর বনানী থানার বৌবাজারস্থ ঝিলপাড় বস্তি এলাকায় চাঞ্চল্যকর একই পরিবারের নিজের স্ত্রী হাসি খাতুন (২৪) ও ৫ বছরের একমাত্র শিশু নীরবকে গলা টিপে ও শ্বাসরোধে হত্যাকান্ডের প্রধান আসামী রুবেল (৩০)কে গ্রেফতার র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১)।

আজ শনিবার ভোর রাত সাড়ে ৫ টার দিকে রাজধানীর তুরাগ থানার কামারপাড়া এলাকার কাঁচামালের আড়ৎ এর সামনে অভিযান চালিয়ে রুবেলকে আটক করা হয়।

রুবেলের পিতার নাম মো: তাজুল ইসলাম ও মাতা- বিলকিস আক্তার। কুমিল্লা জেলার ইলাসপুর এলাকায় তার গ্রামের বাড়ি।

এলিট ফোর্স র‌্যাব-১ এর সহকারী পুলিশ সুপার (মিডিয়া অফিসার) মুশফিকুর রহমান তুষার আজ শনিবার এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, রাজধানীর বনানী থানার কড়াইল বৌবাজারস্থ ঝিলপাড় এলাকায় গত ২৩ মার্চ ২০২১ ইং তারিখে মধ্যরাত ২ টা থেকে ভোর ৬ ঘটিকার মধ্যে যে কোন সময় পারিবারিক কলহের জের ধরে ভিকটিম হাসি খাতুন (২৪) ও তার সন্তান নিরব (৫)কে ভিকটিমের স্বামী রুবেল (৩০) নির্মমভাবে হত্যা করে লাশ গুম করার উদ্দেশ্যে ফেলে রেখে পালিয়ে যায়। এ হত্যাকান্ডের প্রেক্ষিতে ভিকটিমের পিতা বাদী হয়ে রাজধানীর বনানী থানায় একটি হত্যা মামলা রুজু করে। যার নম্বর-৩০ তারিখ ২৪/০৩/২০২১ ইং, ধারা- ৩০২/২০১ দঃ বিঃ।

র‌্যাব জানিয়েছে, এ নির্মম হত্যাকান্ডের ঘটনাটি ওই এলাকায় আলোড়ন সৃষ্টি করে এবং বিভিন্ন টেলিভিশন ও সংবাদ মাধ্যমে গুরুত্বের সাথে প্রচারিত হয়। পরবর্তীতে এ চাঞ্জল্যকর হত্যাকান্ডের রহস্য ও হত্যাকারীদের খুঁজে বের করে আইনের আওতায় আনতে র‌্যাব-১ ছায়া তদন্ত শুরু করে এবং গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে।

এ লক্ষে আজ শনিবার ভোর রাত সাড়ে ৫ টার দিকে রাজধানীর তুরাগ থানার কামারপাড়া এলাকার কাঁচামালের আড়ৎ এর সামনে রাস্তার উপর গোপনে অভিযান চালিয়ে হত্যাকান্ডের প্রধান আসামী মো: রুবেলকে আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত আসামী বর্ণিত হত্যাকান্ডের সাথে সম্পৃক্ততার কথা স্বীকার করেছে বলে জানিয়েছে র‌্যাব।

ঘটনার বিবরণে জানা যায়, ধৃত আসামী রুবেল রাজমিস্ত্রির কাজ করে। সে বিগত ৭ বছর পূর্বে ভিকটিম হাসি খাতুনকে বিয়ে করে রাজধানীর বনানী থানার কড়াইল এলাকায় বসবাস করত। তাদের একমাত্র ছেলে সন্তান নিরব (৫)। গত ৫ মাস আগে ধৃত আসামী রুবেল স্ত্রী সন্তান নিয়ে কুমিল্লা জেলার ইলাসপুর এলাকায় তার গ্রামের বাড়িতে বসবাস শুরু করে। ধৃত আসামী রুবেল তার স্ত্রী ভিকটিম হাসিকে পারিবারিক কলহের জের ধরে প্রায় সে নির্মমভাবে শারীরিক নির্যাতন ও অত্যাচার করত। ভিকটিম হাসি শারীরিক নির্যাতন ও অত্যাচার সহ্য করতে না পেরে গত ১৯ মার্চ ২০২১ ইং তারিখ তাদের একমাত্র সন্তান নিরব (৫)’কে নিয়ে তার বাবার বাড়ি বনানী থানার কড়াইল বৌবাজার এলাকায় চলে আসে। পরবর্তীতে ধৃত আসামী রুবেল গত ২২ মার্চ ২০২১ ইং ভিকটিমকে নিজ বাসায় নিয়ে যাওয়ার উদ্দেশ্যে কড়াইল এলাকায় ভিকটিমের বাবার বাড়িতে আসে। ভিকটিম তার স্বামীর সাথে যেতে না চাইলে ধৃত আসামী গত ২৩ মার্চ ২০২১ ইং তারিখ দিবাগত রাত ২ ঘটিকায় পারিবারিক কলহের জের ধরে ভিকটিম হাসি খাতুন (২৪)’কে গলা টিপে শ্বাস রোধ করে হত্যা করতঃ লাশ গুম করার উদ্দেশ্যে কড়াইল বৌবাজারস্থ ঝিলের পাড় এলাকায় লাশ ফেলে রাখে।

পরবর্তীতে একই দিন ভোর রাত ৬টার সময় ধৃত আসামী রুবেল তাদের একমাত্র সন্তান নিরব (৫)’কে গলা টিপে হত্যা করতঃ লাশ তার মায়ের পাশে ফেলে রেখে পালিয়ে যায়।

এবিষয়ে গ্রেফতারকৃত আসামীকে জিঞ্জাসাবাদ শেষে আজ শনিবার ডিএমপির বনানী থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাবের এ কর্মকর্তা।