ধামরাইয়ের বালিয়া ইউনিয়নে টিসিবি’র পন্য সামগ্রী বিক্রয় কার্যক্রম উদ্বোধন

0
116

রনজিত কুমার পাল (বাবু), ঢাকা জেলা প্রতিনিধি: ঢাকা জেলার ধামরাই উপজেলাস্হ বালিয়া ইউনিয়নে ঢাকা-২০ ধামরাই আসনের মানণীয় জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব বেনজীর আহমদ এমপি এর নির্দেশনায় ন্যায্য মূল্যে টিসিবি’র পন্য সামগ্রী বিক্রয় কার্যক্রম শুরু করা হয়েছে।

বৃহষ্পতিবার (৭ই মে) ঢাকার ধামরাই উপজেলার বালিয়া ইউনিয়নে সামাজিক দূরত্ব রেখে টিসিবির ন্যায্য মূল্যের পণ্য ন্যায্য মূল্যে বিক্রয় করা হয়।

টিসিবি’র ন্যা্য্য মূল্যেে পন্য সামগ্রী বিক্রয় কার্যক্রম উদ্বোধন করেন ধামরাই উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও বাংলাদেশ যুব মহিলালীগের কেন্দ্রীয় কমিটির আইন বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট সোহানা জেসমীন মুক্তা।

এ’সময় আরো উপস্থিত ছিলেন বালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আহম্মদ হোসেন,
তদারকির দায়িত্বে ছিলেন ঢাকা -২০ ধামরাই আসনের মানণীয় জাতীয় সংসদ সদস্য,, বীর মুক্তিযোদ্ধা, আলহাজ্ব, বেনজীর আহমেদ এর নির্দেশনায় এমপি মহোদয়েের পিএস ও ধামরাই উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য মোঃ বিল্লাল হোসেন ও অন্যন্য নেতৃবৃন্দ।

ধামরাই উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান এ্যাডভোকেট সোহানা জেসমীন মুক্তা বলেন আপনারা সবাই মানণীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন কারণ আপনারা সহ দেশবাসীর জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন তিনি। খাদ্য বান্ধব কর্মসূচি গ্রহণ করা হয়েছে আপনাদের কথা চিন্তা করে।করোনার কারনে কর্মহীন অসহায় হতদরিদ্র পরিবারের জন্য মানণীয় প্রধানমন্ত্রী ব্যাপক ত্রাণ সামগ্রী বরাদ্দ দিয়েছেন সমগ্র বাংলাদেশের মানুষের জন্য।

এ’সময় মোঃ বিল্লাল হোসেন বলেন আপনারা সবাই সরকারি নির্দেশ মেনে চলুন, বাড়িতে অবস্হান করুন, স্বাস্হ্যবিধি মেনে নিয়মিত সাবান দিয়ে হাত ধোঁয়ার অভ্যাস গড়ে তুলুন। করোনার কারনে কেউ আতঙ্কিত হবেন না, সচেতন হোন। আপনারা কেউ খাবার সমস্যায় পরবেন না মানণীয় এমপি মহোদয় নিয়মিত আপনাদের খোঁজ খবর নিচ্ছেন। কারোর কোন খাদ্য সামগ্রীর সংকট হলে আমাদের জানাবেন আমরা আপনাদের বাড়িতে খাদ্য সামগ্রী পৌঁছে দিব।সবাই ঘরে থাকুন, সুস্থ্য থাকুন, সবাইকে সুস্থ্য রাখুন।