বাংলাদেশসহ সারা বিশ্বের মানুষ আজ এক ভয়ঙ্কর সময় অতিক্রম করছে

0
17

শিমুল দিনাজপুর প্রতিনিধি : যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য ও সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য এ্যাড. জাকিয়া তাবাসসুম জুঁই বলেছেন, করোনা দূর্যোগ আমাদের কাছে একটি নতুন অভিজ্ঞতা। বিষয়টিতে হতবিহবল হয়ে পড়েছে বাংলাদেশসহ সারা বিশ্বের মানুষ। প্রত্যেকটি জনপদ আজ এক ভয়ঙ্কর সময় অতিক্রম করছে। এ অবস্থায় অনেক মানুষ কি করবে, ঠিক করতে পারছে না। তাই সমাজের বিত্তবান শ্রেণীকে তাদের পাশে দাঁড়াতে হবে।

৩ জুন বুধবার সকালে দিনাজপুর জেলা ও দায়রা জজ’র অফিস কক্ষে এ অনুদান প্রদানকালে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। করোনা পরিস্থিতির কারনে নির্দিষ্ট সামাজিক দুরত্ব বজায় রেখে প্রাথমিকভাবে ২ লাখ টাকা অনুদানের চেক হস্তান্তর করা হয়। এভাবে পর্যায়ক্রমে ঘোষিত ৮ লাখ টাকা প্রদান করা হবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দিনাজপুর জেলা ও দায়রা জজ আজিজ আহমদ ভূঁঞা, স্পেশাল জজ মোঃ মাহমুদুল করিম, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের জজ শরীফ উদ্দীন আহমদ, জেলা জজ আদালতের পিপি এ্যাড. রবিউল ইসলাম রবি, চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মোঃ আয়েজ উদ্দিন, অতিরিক্ত জেলা ও দায়রা জজ মোঃ আনোয়ারুল হক, অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট বিশ্বনাথ মন্ডল, যুগ্ম জজ এ. এস. এম তাসকিনুল হক, মোঃ রাজু আহমদ ও আব্দুল মালেক, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট ইসমাঈল হোসেনসহ বিভিন্ন পর্যায়ের বিচারকবৃন্দ।

এছাড়াও উপস্থিত ছিলেন, প্রবীণ আইনজীবী এ্যাড. মোঃ খলিলুর রহমান, এ্যাড. মোস্তফা কামাল (২) প্রমূখ। শেষে করোনা পরিস্থিতির উত্তরনের জন্য বাংলাদেশসহ সারা পৃথিবীর করোনায় নিহতদের আত্মার মাগফিরাত কামনা ও আক্রান্তদের দ্রুত আরোগ্যসহ এ দূর্যোগে ক্ষতিগ্রস্থ মানুষের দূর্ভোগ লাঘবে বিশেষ মুনাজাত করা হয়।