দেশজুড়ে

করোনাকে জয় করে সুস্থ হয়ে কাজে ফিরেছেন ২০৫৯ পুলিশ সদস্য

  • 18
    Shares

এস,এম,মনির হোসেন জীবন : বিশ্বব্যাপী মরণঘাতী করোনাভাইরাস (কোভিড-১৯) করোনাকে জয় করে সুস্থ হয়ে কাজে ফিরেছেন বাংলাদেশ পুলিশের ২০৫৯ সদস্য।

এলক্ষে ইতোমধ্যে করোনা আক্রান্ত হয়েছেন এক-তৃতীয়াংশ পুলিশ সদস্য।ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) মিডিয়া এন্ড পাবলিক রিলেশনস বিভাগ উপ-পুলিশ কমিশনার (ডিসি) মোঃ ওয়ালিদ হোসেন আজ গনমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, মঙ্গলবার পর্যন্ত জনগণের সেবা ও সুরক্ষা নিশ্চিত করতে গিয়ে বাংলাদেশ পুলিশের বিভিন্ন পর্যায়ের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ ৫৩৩৩ জন গর্বিত সদস্য করোনা আক্রান্ত হয়েছেন। করোনা সংক্রমণের শুরু থেকে একক পেশা হিসেবে সবচেয়ে বেশি আক্রান্ত হয়েছেন বাংলাদেশ পুলিশের সদস্যরা।

আজ ডিএমপির জনসংযোগ ও গনমাধ্যম শাখা থেকে পাঠানো এক সংবাদ বিঞ্জপ্তিতে জানানো হয়, সুচিকিৎসা ও সুনিবিড় পরিচর্যায় মঙ্গলবার পর্যন্ত বাংলাদেশ পুলিশের ২০৫৯ জন পুলিশ সদস্য করোনাকে জয় করে সুস্থ হয়েছেন। দেশে চলমান করোনা যুদ্ধে এ পর্যন্ত বাংলাদেশ পুলিশের ১৬ জন দেশপ্রেমিক ও অকুতোভয় সদস্য শাহাদাতবরণ করেছেন।করোনা থেকে সুস্থ হয়ে সম্মুখযোদ্ধা পুলিশ সদস্যগণ দেশের সেবায় পুনরায় আত্মনিয়োগ করছেন।

সংবাদ বিঞ্জপ্তিতে বলা হয়, করোনাভাইরাসে আক্রান্ত বাংলাদেশ পুলিশের সদস্যদের মধ্যে একটা বৃহদাংশ ঢাকা মেট্রোপলিটন পুলিশের সদস্য। এ পর্যন্ত ঢাকা মেট্রোপলিটন পুলিশের ১৭০৬ জন সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

এতে আরও বলা হয়, বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল ড. বেনজীর আহমেদ, বিপিএম (বার) মহোদয়ের ঐকান্তিক প্রচেষ্টা ও নির্দেশনায় করোনা আক্রান্ত পুলিশ সদস্যদের সুচিকিৎসা ও সর্বোত্তম সেবা নিশ্চিত করতে নেওয়া হয়েছে নানামুখী পদক্ষেপ। এরই ফলশ্রুতিতে করোনা আক্রান্ত পুলিশ সদস্যদের সুস্থতার হার একদিকে যেমন দ্রুততার সাথে বাড়ছে, অন্যদিকে নতুন করে দিন দিন কমতে শুরু করেছে করোনার সংক্রমণের সংখ্যা।


  • 18
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button