দেশজুড়ে

পবার হরিপুর ইউনিয়নে বিএনপি নেতা মিলনের খাদ্য সামগ্রী বিতরণ

  • 4
    Shares

বিএনপি কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও রাজশাহী মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন খাদ্য সামগ্রী দেয়া অব্যাহত রেখেছেন। তিনি আজ বৃহস্পতিবার বেলা ১১টার দিকে পবার হরিপুর ইউনিয়নে বিতরনের জন্য নেতাদের হাতে খাদ্য সামগ্রী তুলে দেন। সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের নির্দেশক্রমে নির্বাচনী রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসন এলাকার নিজ উদ্যোগে এবং ব্যক্তিগত অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন মিলন।

তিনি বলেন, সারা দেশের ন্যায় রাজশাহীতেও চলছে লকডাউন। ফলে নিত্য প্রয়োজনীয় পণ্যের দোকান ছাড়া সকল প্রকার ব্যবসা প্রতিষ্ঠান, যানবাহন, সকল শিক্ষা প্রতিষ্ঠান ও উন্নয়নমূলক কাজ বন্ধ থাকায় কর্মহীন পড়েছে সাধারণ খেটে খাওয়া মানুষ। দীর্ঘ সময় লকডাউন থাকায় এবং কর্ম করতে না পাড়ায় তাদের ঘরে দেখা দিয়েছে খাবার অর্থের সংকট। খেটে এই সকল মানুষের মুখে সামান্য কিছু খাবার তুলে দিতেই তিনি কাজ করছেন।

সপুরাস্থ নিজ কার্যালয় থেকে পবার হরিপুর ইউনিয়নের জন্য তিনি খাদ্য সামগ্রী প্রেরণ করেন। অত্র ইউরিয়নের ২নং ওয়ার্ড বিএনপি নেতা সেনাউল হক ও জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক ফরিদুল ইসলাম সাহেবজাদা এই খাদ্য গ্রহন করেন। এসময়ে সামাজিক দুরত্ব বজায় রেখে খাদ্য সামগ্রী প্রতিটি বাড়িতে বাড়িতে পৌঁছে দেয়ার জন্য নেতাদের অনুরোধ করেন তিনি। এছাড়াও করোনাভাইরাস থেকে মুক্ত থাকতে সকলকে ঘরে থাকার পরামর্শসহ বার বার সাবান পানি দিয়ে হাত ধোয়ার আহবান জানান তিনি। সেইসাথে সামাজিক দুরত্ব বজায় রেখে চলার জন্য এলাকাবাসীসহ দেশবাসীর প্রতি আহবান জানান মিলন।


  • 4
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button