সুন্দরগঞ্জে চিকিৎসকের করোনা পজেটিভ

0
80

এম এ মাসুদ, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধিঃ গাইবান্ধার সুন্দরগঞ্জে উপজেলা স্বাস্থ কমপ্লেক্সের এক চিকিৎসক গত মঙ্গলবার করোনা পজেটিভ হয়েছেন। আজ বুধবার সকাল ১১ টার দিকে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করেন।

উপজেলা স্বাস্থ ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আশরাফুজামান সরকারের বরাত দিয়ে জানা যায়, ওই চিকিৎসকের স্ত্রীও একই স্বাস্থ কমপ্লেক্সের চিকিৎসক। চিকিৎসকের স্ত্রী ৩ মাস আগে ম্যাটারনিটি লিভে যান। সে কারণেই ওই চিকিৎসক রংপুরের বাসা থেকেই সুন্দরগঞ্জে নিয়মিতভাবে দায়িত্ব পালন করে আসছিলেন। সম্প্রতি তাঁর করোনা উপসর্গ দেখা দিলে ওই চিকিৎসক নিজেই রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থাপিত পিসিআর ল্যাবে পরীক্ষার জন্য নমুনা জমা দেন। গতকাল মঙ্গলবার তার রেজাল্টে করোনা পজেটিভ আসে। বর্তমানে করোনা আক্রান্ত ওই চিকিৎসক রংপুরে নিজ বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন।

উপজেলা স্বাস্থ ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আশরাফুজ্জামানের সাথে কথা হলে তিনি প্রতিদিনের সংবাদকে বলেন, আক্রান্ত চিকিৎসক বর্তমানে রংপুরে নিজ বাসায় আসইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন ও তিনি ভাল আছেন। আমরা সার্বক্ষণিক তার খোঁজখবর রাখছি।