দেশজুড়ে

গোপালপুরে স্বাস্থ্যবিধি মেনে চলছে দ্রুতগামী বাস

  • 118
    Shares

মো.নুর আলম, গোপালপুর প্রতিনিধি: করোনাভাইরাস এর সংক্রমণ এড়াতে সরকারি স্বাস্থ্য বিধি মেনেই সামাজিক দূরত্ব বজায় রেখে চলছে, টাঙ্গাইলের গোপালপুরের দ্রুতগামী বাস, সরকারের বিভিন্ন নির্দেশনা মোতাবেক ড্রাইভার সুপারভাইজার এবং হেলপারদের, বুকিং মাস্টার সহ কোভিড ১৯ সুরক্ষার জন্য, হ্যান্ড গ্লাভস, মাক্স, মাথায় টুপি ও পি পিই থাকতে হবে বাধ্যতামূলক। যাত্রীদের বাসে ওঠানোর আগে হ্যান্ড স্যানিটাইজার বা জীবাণুনাশক স্প্রে করে গাড়িতে উঠানো হয়। গাড়িগুলোতে যাত্রী সংখ্যা নির্দিষ্ট করে দেওয়া হয়েছে,

এ ব্যাপারে গোপালপুর বাস শ্রমিক ইউনিয়নের সম্পাদক আশরাফুল কবির আজাদ জানান, সরকারের নির্দেশ স্বাস্থ্যবিধি মধ্যে কোন প্রকার ছাড় দেওয়া হবে না। বাস গাড়ি ছাড়ার আগে এবং ঢাকা থেকে আসার পর জীবাণু নাশক স্প্রে করা হয়। কোন বাস গাড়িতে জীবাণুনাশক স্প্রে, মাক্স, হ্যান্ড গ্লাভস, শ্রমিকদের না থাকলে গাড়িটিকে ঢাকায় যাওয়ার জন্য অনুমতি দেওয়া হয় না।

এ ব্যাপারে আরো জানান গোপালপুর বাস মালিক সমিতির সম্পাদক রফিকুল ইসলাম মুকুল, সরকারের স্বাস্থ্যবিধি মেনে সম্পূর্ণ সুরক্ষা ব্যবস্থা নিয়ে, সীমিত আকারে দ্রুতগামী বাস চালানোর সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।


  • 118
    Shares

Related Articles