রাত ২:৪৫ শুক্রবার ৬ই ডিসেম্বর, ২০১৯ ইং

ঠাকুরগাঁওয়ে মান্নান হত্যাকারী যুবলীগ নেতার রুম থেকে ইয়াবা উদ্ধার

নিউজ ডেস্ক | তরঙ্গ নিউজ .কম
আপডেট : July 17, 2017 , 3:25 pm
ক্যাটাগরি : রংপুর
পোস্টটি শেয়ার করুন

ফরিদুল ইসলাম(রঞ্জু), ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের চাঞ্চল্যকর মান্নান হত্যাকারীর মুল আসামী সজিব দত্তকে নওগাঁ থেকে গ্রেফতার করেছে পুলিশ। অপর অভিযুক্ত আসামী শান্তকে গ্রেফতার প্রক্রিয়া চলছে।

এদিকে পুলিশ সূত্রে জানা  রবিবার বিকেলে আসামী সজীব দত্তের ঘর তল্লাশি চালিয়ে ১১০পিছ ইয়াবা ও বিপুল পরিমাণ মাদক সেবনের সরঞ্জামাদি উদ্ধার করা হয়েছে। মান্নান হত্যাকারীর সন্দেহ ভাজন দুই আসামী সজীব দত্তের বড় ভাই দেবাংশু দত্ত পিন্টু ও শান্ত’র বড় ভাই মাহফুজ আহাম্মেদ রতনকে শনিবার জেল হাজতে প্রেরণ করা হয়েছে। আসামীর বিচারের দাবীতে জেলার সেচ্ছাসেবকলীগ সহ বিভিন্ন সংগঠন সোচ্চার হয়ে উঠেছেন।

অতিরিক্ত পুলিশ সুপার দেওয়ান লালন আহমেদ জানান, খুনের ঘটনার ৫ দিন ধরে সবোর্চ্চ তথ্য প্রযুক্তি কাজে লাগিয়ে অভিযুক্ত খুনি যুবলীগ নেতা সজিব দত্তকে নওগাঁ থেকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে পুলিশ। অপর অভিযুক্ত আসামী শান্তকে গ্রেফতার প্রক্রিয়া চলছে।

জেলার সুশীল সমাজ ও রাজনৈতিক মহল অতিসত্তর মূল আসামীদের গ্রেফতার করে বিচারের আওতায় আনার দাবী জানিয়েছেন।

উল্লেখ্য গত মঙ্গলবার ১১’জুলাই রাত সাড়ে এগারোটার দিকে ঠাকুরগাঁও ইসলাম নগর এলাকার বাসিন্দা সেচ্ছাসেবকলীগ নেতা আব্দুল মান্নান,যুবলীগ নেতা সজীব দত্ত ও শান্ত’র হাতে নির্মম খুনের স্বীকার হন।

Comments

comments