আবার বিতর্কে সাব্বির

0
13

বাংলাদেশের ক্রিকেটের অমিত সম্ভাবনাময় এক ক্রিকেটার হয়েই এসেছিলেন সাব্বির রহমান রুম্মন। কিন্তু একটার পর একটা বিতর্ক তাকে মাঠের ভেতরের চেয়ে বাইরেই বেশি আলোচনায় রেখেছে। এবার সাব্বিরকে নিয়ে অভিযোগ, তিনি রাজশাহী সিটি করপোরেশনের এক পরিচ্ছন্নতাকর্মীর গায়ে হাত তুলেছেন। এই অভিযোগ অবশ্য অস্বীকার করেছেন সাব্বির।

রাজশাহীর স্থানীয় একটি সংবাদ মাধ্যম দাবি করেছে, সাব্বির কোনো একটা কাজ থেকে বাসায় ফিরছিলেন। ফেরার সময় দেখেন তার গেট আটকে দাঁড়িয়ে আছে পরিচ্ছন্নতা বিভাগের একটি ভ্যান। সেই ভ্যানের চালকের সঙ্গেই কথা কাটাকাটির এক পর্যায়ে তার গায়ে হাত তোলে বলে বলা হয়। পরে স্থানীয় কমিশনার ও পুলিশ এই ঘটনা থামিয়ে দেন বলেও জানা যায়।

সাব্বির অবশ্য ভিন্ন দাবিই করলেন। তিনি বলেছেন, গায়ে হাত তোলার মতো কোনো ঘটনা ঘটেনি। তর্কাতর্কি হয়েছিল। তবে সেটা মিটে গেছে বলেই বলেন তিনি, ‘কোনো গায়ে হাত তোলার ঘটনা ঘটেনি। কিছু কথা কাটাকাটি হয়েছিল। সেটাও খুব বেশি কিছু নয়। এখন সব ঠিক হয়ে গেছে। কোনো সমস্যা নেই।’ সাব্বির দাবি করেছেন, এই পরিচ্ছন্নতাকর্মী তাদের পরিবারের পূর্ব পরিচিত, তাই এ নিয়ে কোনো সমস্যা হয়নি, ‘উনি আমার বাবা-মায়ের পরিচিত। আমারও চেনা। আমাদের বাসায় নিয়মিত আসেন। এ নিয়ে কোনো সমস্যা নেই। আমরা কথা বলে নিয়েছি।