শ্রীনগরের কাজলপুরে কৃষকের ধান কেটে দিলো যুবলীগ-ছাত্রলীগ

0
38

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: করোনা ভাইরাস সংক্রমণ রোধে কৃষি শ্রমিক সংকট পূরণের লক্ষ্যে শ্রীনগর উপজেলার কাজলপুরে এক অসহায় কৃষকের ৩৫ শতাংশ জমির পাকা ধান কেটে দিলো স্থানীয় যুবলীগ ও ছাত্রলীগের নেতাকার্মীরা। গত বুধবার সকালে থেকে কাজলপুরে কৃষক মো. শহীদ শেখের জমির ধান কাটা শুরু করেন তারা। দুপুরের দিকে কাটা ধান মাথায় করে বাড়ি পর্যন্ত পৌঁছে দেন স্থানীয় নেতাকর্মীরা।

এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার সকালের দিকে কাটা ধান মারাই করতে কৃষককে সহযোগিতা করেন। ধান কাটায় অংশ গ্রহন করেন কুকুটিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক ও যুবলীগ নেতা তোফায়েল আহমেদ, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম সাজু, যুবলীগ নেতা ইমরান হোসেন মানিক, ফিরোজ তালুকদার, মো. লিয়াকত, মো. সজীব, ছাত্রলীগ নেতা মো. শেখ আসলাম, মেহেদী হাসান রিয়াজ প্রমুখ।

কাজলপুর গ্রামের অসহায় গরীব কৃষক শহীদ শেখ জানান, করোনার প্রভাবে জমির পাকা ধান কাটতে শ্রমিক সংকটসহ আর্থিকভাবেও অনেক সমস্যার মধ্যে ছিলাম। পরে স্থানীয় যুবলীগ ও ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মী বিষয়টা জানতে পেরে জমির ধান কাটকে আমাকে সার্বিক সহযোগিতা করেন। দেশের এই ক্রান্তিলগ্নে মানবিক কাজের জন্য তাদেরকে ধন্যবাদ জানাই।