দেশজুড়ে

শরীয়তপুরে আরো ৯ জন করোনায় আক্রান্ত, সুস্থ হলেন আরো ৫ জন

  • 4
    Shares

মোঃ ওমর ফারুক, শরীয়তপুর প্রতিনিধি: গত ২৪ ঘন্টায় শরীয়তপুরে নতুন করে আরো ৯ জন করোনায় আক্রান্ত। আক্রান্তরা হলেন শরীয়তপুর ভেদেরগঞ্জ উপজেলার ছয়গাও ইউনিয়নে ৪জন, শরীয়তপুর সদর উপজেলার রুদ্রকর ইউনিয়নে ১ জন এবং সদর হাসপাতালের ২ জন নার্সসহ মোট ৩জন ও জাজিরা উপজেলার জাজিরা পৌরসভায় ১ এবং জাজিরা ইউনিয়নে ১ জনসহ মোট ২জন।

প্রাপ্ত রিপোর্টের পরিপ্রেক্ষিতে মঙ্গলবার (২ জুন ) বিকেল ৫ টায় জরুরী প্রেস রিলিজে বিষয়টি নিশ্চিত করেন জেলা করোনা কন্ট্রোল রুমের ফোকাল পার্সন ডা. মোঃ আবদুর রশিদ।

তিনি বলেন, শরীয়তপুর জেলার ভেদেরগঞ্জ উপজেলার ছয়গাও ইউনিয়নে ৪জন, শরীয়তপুর সদর উপজেলার রুদ্রকর ইউনিয়নে ১ জন এবং সদর হাসপাতালের ২ জন নার্সসহ মোট ৩জন ও জাজিরা উপজেলার জাজিরা পৌরসভায় ১ এবং জাজিরা ইউনিয়নে ১ জনসহ মোট ২জনের স্যাম্পলের ফলাফল পজিটিভ এসেছে।এ নিয়ে বর্তমানে শরীয়তপুর জেলায় কোভিড-১৯ রোগে আক্রান্ত রোগির সংখ্যা ১৩৬ জন। সুতরাং আপনারা সবাই সতর্কতা অবলম্বন করুণ এবং ঘর থেকে বের হবেন না।

তিনি আরো বলেন,এ পর্যন্ত শরীয়তপুর জেলায় মোট ২৯০১ জনের নমুনা সংগৃহীত হয়েছে এবং ২৬৯৬ জনের নমুনা পরীক্ষার ফলাফল এসেছে এবং কোভিড-১৯ রোগে আক্রান্ত রোগির সংখ্যা ১৩৬জন এবং নতুন সুস্থ হন ৫ জন। এ নিয়ে মোট সুস্থ হন ৬২ জন।


  • 4
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button