ঘোড়াঘাটে এসএসসি ও এসএসসি ভোকেশনাল পরীক্ষায় এ প্লাস পেয়েছে ১২১ জন

0
11

ঘোড়াঘাট থেকে মোঃ শফিকুল ইসলামঃ দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার ২১ টি উচ্চ বিদ্যালয় থেকে চলতি বছরের এসএসসি পরীক্ষায় মোট ১১৮ জন পরীক্ষার্থী এ প্লাস পেয়েছে। উপজেলায় এ প্লাস প্রাপ্তিতে ঘোড়াঘাট কে.সি পাইলট স্কুল এন্ড কলেজ শীর্ষে রয়েছে।

এ প্রতিষ্ঠান থেকে এ প্লাস পেয়েছে ২৩ জন। এ দিকে ২১ জন এ প্লাস নিয়ে দ্বিতীয় স্থানে আছে নুরজাহানপুর অবঃ সামরিক উচ্চ বিদ্যালয়। উপজেলার সরকারি রানীগঞ্জ দ্বিতীয় দ্বি-মুখী উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ হতে ১৬ জন, ভর্ণাপাড়া উচ্চ বিদ্যালয় হতে ১১ জন, ঘোড়াঘাট আর.সি বালিকা উচ্চ বিদ্যালয় হতে ৯ জন, ওসমানপুর বালিকা উচ্চ বিদ্যালয় হতে ৭ জন, বরাতীপুর মডেল উচ্চ বিদ্যালয় হতে ৭ জন, বলগাড়ী উচ্চ বিদ্যালয় হতে ৭ জন, জয়রামপুর উচ্চ বিদ্যালয় হতে ৬ জন, ডুগডুগীহাট (পুড়ইল) উচ্চ বিদ্যালয় হতে ৬ জন, বলাহার উচ্চ বিদ্যালয় হতে ৩ জন, পুড়ইল ডুগডুগীহাট বালিকা উচ্চ বিদ্যালয় হতে ১ জন এবং হরিপাড়া দ্বি-মুখী উচ্চ বিদ্যালয় হতে ১ জন এ প্লাস পেয়েছে।

অপর দিকে উপজেলায় এসএসসি ভোকেশনাল থেকে এ প্লাস পেয়েছে ৩ জন। নুরজাহানপুর অবঃ সামরিক উচ্চ বিদ্যালয় ভোকেশনাল শাখা থেকে ২ জন ও ঘোড়াঘাট কে.সি পাইলট স্কুল এন্ড কলেজ ভোকেশনাল শাখা থেকে ১ জন।