দেশজুড়ে

করোনা কে ভয় না পেয়ে সচেতন হই

  • 12
    Shares

 আজিজুল ইসলাম,ভোলা প্রতিনিধি: কোভিড-১৯ মহামারী রোগ নির্নয় এবং সুচিকিৎসা প্রদানের জন্য ভোলায় পি.সি.আর ল্যাব, ভেন্টিলেটর অতিদ্রুত স্থাপন এবং ওয়াটার এ্যাম্বুলেন্স চালুর দাবীতে মানব বন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

মঙ্গলবার (২জুন) ভোলা প্রেসক্লাব চত্বরে সকালে সামাজিক দূরুত্ব বজায় রেখে স্থানীয় সামাজিক সংগঠন ভোলা মানব কল্যাণ যুব সংঘ ও ভোলা ডেভেলপমেন্ট সোসাইটির যৌথ আয়োজনে ভোলা প্রেসক্লাব সামনে ঘণ্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

এসময় বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ভোলার ইউনিটের সেক্রেটারি ও সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম বলেন, এই দাবী যৌক্তিক দাবী আমি আপনাদের সাথে সহমত প্রকাশ করলাম, আশা করি খুব দ্রুত ভোলায় পি.সি আর ল্যাব স্থাপন করা হবে।
তিনি আরো বলেন, করোনাভাইরাসে আতঙ্কিত না হয়ে আসুন আমরা সচেতন হই, সরকারী নিয়মনীতি মেনে চলি।

এ সময় আরো উপস্থিত ছিলেন, ভোলা নিউজের সম্পাদক এডভোকেট মনিরুল ইসলাম,বিশিষ্ট সামাজ সেবক আকবর আকন,নাজিমউদ্দিন নিক্সন,ফারুক সিকদার,বশির আহাম্মদ হাওলাদার,নবীর হোসেন।
এই বিষয়ে ভোলার সিভিল সার্জন রতন কুমার ঢালী বলেন, আগামী ১০ দিনের মধ্যে পি.সি আর ল্যাবের কাজ সম্পুর্ন হবে।
মানববন্ধনে সহমত পোষণ করেন ভোলা ডেভেলপমেন্ট সোসাইটি (বিডিএস),ইলিশা সমাজ কল্যাণ সেচ্ছাসেবী সংগঠন, ভোলা প্রশিক্ষিত যুব সংঘ, , বাপ্তা সমাজ সেবা সংগঠন, পরিবর্তন, ভোলা মানব প্রেমের সৈনিক সংগঠন।


  • 12
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button