সুনামগঞ্জে হিন্দু পল্লীতে হামলার প্রতিবাদে খুলনায় যুবলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

0
149

খুলনা প্রতিনিধি : সুনামগঞ্জের শাল্লার নোয়াগাঁওয়ের হিন্দু পল্লীতে সন্ত্রাসী হামলার প্রতিবাদে ও হেফাজত ইসলামের নেতা জুনায়েদ বাবু নগরী ও মামুনুল হকের গ্রেফতারের দাবীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে খুলনা মহানগর যুবলীগ।

১৯ মার্চ শুক্রবার কেন্দ্রীয় কর্মসুচীর অংশ হিসাবে সন্ধ্যা ৭টায় খুলনা মহানগরীর শঙ্খ মার্কেটস্থ দলীয় কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে পুনরায় দলীয় কার্যালয়ে এসে শেষ হয়। মিছিল শেষে বিক্ষোভ সমাবেশে খুলনা মহানগর যুবলীগের আহবায়ক সফিকুর রহমান পলাশের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক শেখ শাহাজালাল হোসেন সুজনের পরিচালনায় বক্তব্য রাখেন, আব্দুল কাদের শেখ, কাজী কামাল হোসেন, তাজুল ইসলাম, কবির পাঠান, কাজী ইব্রাহীম মার্শাল, মসিউর রহমান সুমন, ইয়াসিন আরাফাত, রাশেদুল ইসলাম, আব্দুল্লাহ আল মামুন মিলন, সাবেক ছাত্রনেতা রফিকুল ইসলাম, অভিজিৎ পাল, বিপ্লব ধর তত্ত্বী, যুবলীগ নেতা রবিউল ইসলাম লিটন, কাঞ্চন শিকদার, মুক্তা সরদার, বাদল সিপাহী, ইমরুল ইসলাম রিপন, মাসুম আহম্মেদ ডলার, লাবু আহম্মেদ, মহিদুল ইসলাম শান্ত, সাকিব হাওলাদার, ছাত্রলীগ নেতা আসাদুজ্জামান বাবু, সজল বাড়ৈই, জব্বার আলী হীরা, জহির আব্বাস, প্রণব চক্রবর্তী, মেহেদী হাসান, ইমাজ উদ্দিন আহম্মেদ রিপন, ইয়াসিন আরাফাত, মাহামুদুর রহমান রাজেস, হিরণ হাওলাদার, নিশাত ফেরদাউস অনি, যুবলীগ নেতা জহিরুল হক মুরাদ, সাগর মজুমদার ছাত্রলীগ নেতা বাপ্পি রায়, মুস্তাফিজুর রহমান মিন্টু প্রমূখ।

এ সময় বক্তারা বলেন, মামুনুল হক ও জুনায়েদ বাবু নগরী আবহমান বাংলার অসাম্প্রদায়িক পরিবেশ নষ্টের পায়তারা করছে। সাম্প্রদায়িকতার বিষ বাষ্প ছড়িয়ে তারা বাংলাদেশকে একটি সন্ত্রাসী রাষ্ট্রে পরিনত করতে চায়। ধর্মের নামে তারা ব্যক্তি স্বার্থ উদ্ধারে একেক সময় বিতর্কিত মন্তব্য করে জনগনকে বিভ্রান্ত করছে। আমরা এই সন্ত্রাসীদের গড ফাদার ও শফি হুজুরের হত্যাকারী জুনায়েদ বাবু নগরী ও মামুনুল হকের গ্রেফতার দাবি করছি। তাদের অবিলম্বে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দিতে হবে।