বাগমারার গোয়ালকান্দি তে কৃষক লীগের উদ্যোগে বঙ্গবন্ধু’র জন্মদিন পালন

0
77

রুস্তম আলী শায়ের, বাগমারা প্রতিনিধিঃ রাজশাহী জেলার বাগমারায় উপজেলা গোয়ালকান্দি ইউনিয়নের ২ নং কৃষক লীগের আয়োজনে বঙ্গবন্ধুর জন্ম শত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা দোয়া মাহাফিল ও কেক কাটার আয়োজন করা হয়।

বুধবার বিকালে ইউনিয়নের সাজুরিয়া মির্জাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে গোয়ালকান্দি ইউনিয়নের কৃষক লীগের সভাপতি সামসুল ইসলাম প্রামিকের সভাপতিত্বে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জন্মশত বার্ষিকীতে আলোচনা সভা দোয়া মাহাফিল ও কেক কেটে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জন্মশত বার্ষিকী পালন করা হয়।

এ সময় তাঁর কর্মময় জিবন নিয়ে ব্যাপক আলোচনা করা হয় ।বক্তারা বলেন বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হত না। টুঙ্গিপাড়ার খোকা থেকে কি ভাবে বঙ্গবন্ধু হলেন কি ভাবে বাঙ্গালীদের স্বাধীনতা এনে দিলেন তাঁর স্মৃতিচারন করা হয়।

এ সময় বক্তব্য রাখেন উপজেলা কৃষক লীগের সভাপতি এমদাদুল হক দুলু, সহ-সভাপতি আব্দুর রাজ্জাক বাবু,উপজেলা ভার প্রাপ্ত সাধারন সম্পাদক আবুল কাসেম, জেলা কৃষক লীগের সহ-সভাপতি মহসিন আলী প্রামানিক, জেলা কৃষকলিগের সদস্য ও গোয়ালকান্দি ইউনিয়নের ২ নং ওয়ার্ড এর সদস্য আবেদ আলী মল্লার পরিচালনায় উক্ত সভায় আরও বক্তব্য রাখেন গোয়ালকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ডাঃ জাহেদুর রহমান,২ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক ফিরোজ সরদার। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন

গোয়ালকান্দি ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রেজাউল হক রাজু,গোয়ালকান্দি ইউনিয়নের কৃষক লীগের সাধারন সম্পাদক মকবুল হোসেন, ২ নং ওয়ার্ড কৃষকলীগের সদস্য বাংলাদেশ ব্যাংকের সাবেক ডেপুটি ম্যানেজার আব্বাস আলী মোল্লা, সহ ওয়ার্ড কৃষক লীগ আওয়ামী লীগের এর নেতা কর্মী প্রমুখ।