ফুলবাড়ীতে দুস্থ,অসচ্ছল পরিবারের মাঝে ঢেউ টিন ও চেক বিতরন

0
90

মোঃ আফজাল হোসেন, ফুলবাড়ী, দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরের ফুলবাড়ী উপজেলা সভা কক্ষে দুস্থ অসহায় ও অসচ্ছল পরিবারের মাঝে দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয় এর বরাদ্দকৃত ঢেউ টিন ও চেক বিতরন অনুষ্ঠিত হয়। মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় ফুলবাড়ী উপজেলার সভা কক্ষে দুস্থ অসহায় ও অসচ্ছল পরিবারের মাঝে দূর্যোগ ব্যস্থাপনা ও ত্রান মন্ত্রনালয় থেকে বরাদ্দ প্রাপ্ত ঢেউ টিন ও চেক উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসের বিতরন অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ফুলবাড়ী উপজেলা নির্বাহী অফিসার মোঃ রিয়াজ উদ্দিন।

ফুলবাড়ী উপজেলা পরিষদে দুস্থ অসহায় অসচ্ছল পরিবারের মাঝে সংসদ সদস্যের ঢেউ টিন ও চেক বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন সাবেক সফল মন্ত্রী ও প্রাথমিক ও গণ শিক্ষা মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, বীর মুক্তি যোদ্ধা এ্যাডঃ মোঃ মোস্তাফিজুর রহমান ফিজার (এমপি), তিনি বলেন, জননেত্রী মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা এদেশের উন্নয়নে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে। ২০৪০ সালের মধ্যে বাংলাদেশ হবে উন্নয়নশীল দেশ। আজকে বাংলাদেশের চিত্র পালটে গেছে, কার জন্য! মাননীয় প্রধান মন্ত্রীর জন্য। দেশে এখন কেউ আর বেকার থাকবেনা সকলের কর্মস্থান হবে।

সে জন্য এই সরকার কাজ করে যাচ্ছে। গ্রাম গঞ্জে ভূমি হীন মানুষদের যাদের গৃহ ছিলনা বর্তমান সরকার মাতাগোজার থাই করে দিয়েছে। আজকে মাননীয় প্রধান মন্ত্রীর পক্ষ থেকে আপনাদেরকে ঢেউ টিন ও টাকা দেওয়া হচ্ছে। এই ঢেউ টিন ও টাকা নিয়ে ঘরের কাজে লাগাবেন। আমরা আপনাদের পাশে আছি, থাকবো আপনারা শুধু দোয়া করবেন। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফুলবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান বিশিষ্ট সমাজ সেবক মোঃ আতাউর রহমান মিলটন, ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী।

বিতরন অনুষ্ঠানে সকল সরকারী কর্মকর্তা কর্মচারী, দলীয় নেতা কর্মী ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি পরিচালনা করেন ফুলবাড়ী উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মোঃ শফিউল ইসলাম।
আয়োজনে ছিলেন উপজেলা পরিষদ।