দুপুর ২:৪৩ রবিবার ১৮ই আগস্ট, ২০১৯ ইং

ঠাকুরগাঁও বেতারে দিনে দু’বার প্রচারিত হচ্ছে স্থানীয় সংবাদ

নিউজ ডেস্ক | তরঙ্গ নিউজ .কম
আপডেট : জুলাই ১৬, ২০১৭ , ৪:৩২ পূর্বাহ্ণ
ক্যাটাগরি : রংপুর
পোস্টটি শেয়ার করুন

ঠাকুরগাঁও প্রতিনিধি : বাংলাদেশ বেতার ঠাকুরগাঁও কেন্দ্রে প্রতিদিন দুইবার স্থানীয় সংবাদ প্রচারিত হচ্ছে।এরমধ্যে মিডিয়াম ওয়েতে প্রচারিত হয় বিকেল সাড়ে চারটায় এবং এফ.এম ৯২ মেগাহার্জ এ প্রচারিত হয় সন্ধ্যা সাতটা ২৫ মিনিটে (যা প্রতিটি মোবাইল ফোন সেটের মাধ্যমে অতি সহজেই শোনা যায়)।

এছাড়াও খুব শীঘ্রই ইংরেজীতে আরও একটি সংবাদ প্রচারের ব্যবস্থার জন্য উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে আলোচনা চলছে বলে জানিয়েছেন ঠাকুরগাঁও বেতার কেন্দ্রের বার্তা সংস্থার উপ-নিয়ন্ত্রক (বার্তা) স্মৃতি রানী সরকার।

শনিবার বিকেলে ঠাকুরগাঁও বেতার কেন্দ্রের শিল্পী বিশ্রাম কক্ষে অনুষ্ঠিত বার্তা সংস্থার এক সমন্বয় সভায় একথা জানান তিনি।

এসময় বক্তব্য রাখেন, বেতারের দিনাজপুর জেলা সংবাদদাতা গোলাম নবী দুলাল, নীলফামারী জেলা সংবাদদাতা আমিনুল ইসলাম ও পঞ্চগড় জেলা সংবাদদাতা শহিদুল ইসলাম শহিদ, বার্তা সংস্থার সংবাদ সহযোগী হুমায়ুন কবির মজুমদার, ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা আবু তোরাব মানিক।

এছাড়াও বেতারের অনুবাদক এস,এম জসিম, নাজমুল ইসলাম, মোস্তাক আহমেদ, সংবাদ পাঠক অণুপম মনি, রাজিউর রহমান, নাজমুল ইসলাম, নুরুজ্জামান ও জহুরা খাতুন বক্তব্য রাখেন।

সভায় বেতারে প্রচারিত প্রতিদিন দুইবারের সংবাদে ঠাকুরগাঁও, দিনাজপুর, নীলফামারী ও পঞ্চগড় জেলার সংবাদকে আরও গতিশীল, প্রাণবন্ত, বস্তুনিষ্ঠ ও শ্রোতাদের আকৃষ্ঠ করার বিষয় নিয়ে মতবিনিময়সহ বেশ কিছু সুপারিশ উপস্থাপন করা হয়।

এ ব্যাপারে উপ-নিয়ন্ত্রক (বার্তা) স্মৃতি রানী সরকার সকলের সহযোগিতা ও পরামর্শ কামনা করেন।

Comments

comments