রাত ২:৪৪ শুক্রবার ৬ই ডিসেম্বর, ২০১৯ ইং

লালমনিরহাটে স্বামীর লিঙ্গ কর্তন, নববধূ গ্রেফতার

নিউজ ডেস্ক | তরঙ্গ নিউজ .কম
আপডেট : July 15, 2017 , 3:59 pm
ক্যাটাগরি : রংপুর
পোস্টটি শেয়ার করুন

আসাদুল ইসলাম সবুজ, লালমনিরহাট:
লালমনিরহাটের আদিতমারীতে স্বামীর পুরুষলিঙ্গ কর্তনের দায়ে করা মামলায় আরফিনা বেগম (১৮) নামে এক নববধূকে গ্রেফতার করেছে পুলিশ।

জানা যায় শুক্রবার রাত ৮টার দিকে স্বামীর বাড়ি থেকেই ওই নববধূকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আরফিনা বেগম জেলার আদিতমারী উপজেলার পলাশী ইউনিয়নের নামুড়ি খামারটারী গ্রামের সুজন মিয়ার স্ত্রী ও হাতীবান্ধা উপজেলার ভেলাগুড়ি গ্রামের আশরাফুল আলমের মেয়ে।

আদিতমারী থানার উপ-পরিদর্শক (এসআই) সুমন চন্দ্র পাল জানান, আদিতমারী উপজেলার খামারটারী গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে সুজন মিয়ার সাথে (৯ জুলাই) রাতে দ্বিতীয় বিয়ে হয় আরফিনার। এর ৪ মাস আগে পারিবারের চাপে প্রেমের বিয়ের বিচ্ছেদ ঘটান আরফিনা। দ্বিতীয় বিয়ের দুই দিন পর (১১ জুলাই) সকালে স্বামী-স্ত্রীর মধ্যে দৈহিকমিলনের সময় হঠাৎ আরফিনা দা দিয়ে স্বামীর লিঙ্গে আঘাত করেন। পরে বাড়ির লোকজন রক্তাক্ত অবস্থায় আহত সুজন মিয়াকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় শুক্রবার (১৪ জুলাই) বিকেলে আহত সুজন মিয়ার বাবা জাহাঙ্গীর আলম বাদী হয়ে আরফিনার বিরুদ্ধে একটি মামলা করেন। মামলার পর থানা পুলিশ রাতেই আরফিনাকে তার স্বামীর বাড়ি থেকে গ্রেপ্তার করে।

Comments

comments