জাতীয়

প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব খোকনের বাবার ইন্তেকাল, প্রধানমন্ত্রীর শোক

  • 23
    Shares

প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব আশরাফুল আলম খোকনের বাবা আনোয়ার হোসেন (৭৯) মারা গেছেন। পারিবারিকসূত্রে জানা গেছে, সোমবার (১ জুন) গাজীপুরের কাপাসিয়া উপজেলার তারাগঞ্জ গ্রামে নিজ বাড়িতে বার্ধক্যজনিত কারণে তিনি মারা যান (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব-১ মো. আশরাফুল আলম খোকনের বাবা মো. আনোয়ার হোসেনের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার (০১ জুন) এক শোকবার্তায় প্রধানমন্ত্রী মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। মৃত্যুকালে আনোয়ার হোসেন দুই ছেলে, দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

প্রধানমন্ত্রীর প্রেস উইং থেকে গণমাধ্যমে পাঠানো এক বার্তায় জানানো হয়েছে, তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রী মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

আনোয়ার হোসেনের জানাজার নামাজ সোমবার বাদ আছর তারাগঞ্জ এইচএন হাইস্কুল মাঠে অনুষ্ঠিত হবে। করোনা পরিস্থিতির কারণে সবাইকে যার যার অবস্থানে থেকে তার জন্য দোয়া করতে পরিবারের পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে।

প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব আশরাফুল আলম খোকনের পিতা আনোয়ার হোসেন- এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি।সোমবার গাজীপুরের কাপাসিয়া উপজেলার তারাগঞ্জ গ্রামে নিজ বাড়িতে বার্ধক্যজনিত কারণে তিনি ইন্তেকাল করেন।

মৃত্যুকালে আনোয়ার হোসেন দুই ছেলে, দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।তথ্যমন্ত্রী তার শোক বার্তায় প্রয়াতের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।


  • 23
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button