ট্রলারের ধাক্কায় নিহত রাহাত’র জেলে পরিবারকে ৫লক্ষ টাকা সহায়তা

0
17

রেজা আহাম্মেদ জয়ঃ পদ্মা নদীতে ট্রলারের ধাক্কায় একটি নৌকা ডুবে জেলে পুত্রের মৃত্যু হয়। এ ঘটনায় কুষ্টিয়া সদর উপজেলা পরিষদ কার্যালয়ে ১জুন (সোমবার) জেলা প্রশাসক মোঃ আসলাম হোসেন, জেলা পরিষদ চেয়ারম্যান হাজী রবিউল ইসলাম এর উপস্থিতিতে সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান আতা জেলে পরিবারের হাতে নগদ ৫লক্ষ টাকা তুলে দেন। এ সময় উপস্থিত ছিলেন কুষ্টিয়া হাটশ হরিপুর ইউনিয়ন চেয়ারম্যান এম সম্পা মাহমুদ, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মিলন মন্ডল, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক শামীম রুমি সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

ঘটনা সূত্রে জানা যায়, কুষ্টিয়া সদর উপজেলার হাটশ হরিপুর ইউনিয়নের পাশ ঘেষে বয়ে চলা পদ্মা নদীতে গত ১৮মে চরভবানীপুর ৯ নং ওয়ার্ডের বাদশা পরামানিক (৩৮) ও তার ছেলে রাহাত(১২) পদ্মা নদীতে নৌকা নিয়ে মাছ ধরার সয়ম বালিবাহী ট্রলারের ধাক্কায় নিখোজ হয় জেলে পুত্র রাহাত। পরে রাহাতকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়।

উক্ত ঘটনায় নদীতে বেশ কয়েকটি ট্রলার আটকিয়ে রাখে স্থানীয়রা। এদিকে হাটশ হরিপুর ইউনিয়ন চেয়ারম্যান এর সার্বিক তত্বাবধানে, ট্রলার(নৌকা) মালিক সমিতির পক্ষ থেকে জেলে পরিবারকে ৫লক্ষ টাকা সহায়তা দেওয়ার কথা জানালে, সোমবার উপজেলা কার্যালয়ে জেলে পরিবারকে নগদ অর্থ প্রদান করা হয়।

উপজেলা পরিষদ চেয়ারম্যান জননেতা আতাউর রহমান আতা জেলে পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বলেন, এটা একটি দুর্ঘটনা সে লক্ষ্যে পুত্রকে ফিরিয়ে দেওয়া সম্ভব নয়, নৌকা মালিক সমিতির সামর্থ অনুযায়ী আপনার পরিবারকে সহায়তা করা হলো।