শার্শায় অভিনব কায়দায় ফেনসিডিল পাচারকালে প্রাইভেটকার সহ আটক-২

0
90

নাজিম উদ্দীন জনি,শার্শা(বেনাপোল)প্রতিনিধি: যশোরের শার্শায় অভিনব কায়দা পায়ের ব্যান্ডেজের ভিতর লুকিয়ে রেখে পাচারের সময় ৪৮ বোতল ভারতীয় ফেনসিডিল ও একটি প্রাইভেটকার সহ জামাল হোসেন ও আজিজুল ইসলাম নামে এক ড্রাইভারকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার বেলা ১২টর দিকে উপজেলার বাগআঁচড়া সাতমাইল গরু হাটের সামনে থেকে তাদেরকে আটক করে শার্শা থানা পুলিশ।

আটক জামাল হোসেন মুন্সিগঞ্জ জেলার পয়সা গ্রামের ছামাদ দেওয়ানের ছেলে এবং আটক প্রাইভেট কারের ড্রাইভার আজিজুল শার্শার কাজিরবেড় গ্রামের মৃত: আব্দুর সাত্তারের ছেলে।

পুলিশ জানায়, মাদক পাচারের গোপন খবরে, শার্শা থানার এএসআই রবিউল হোসেন সংঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার বাগআঁচড়া সাতমাইল গরু হাটের সামনে অভিযান চালিয়ে একটি প্রাইভেটকারকে গতিরোধ করে দেখতে পায় একজন পা ব্যান্ডেস করা রোগী বসে আছে। তাকে দেখে সন্দেহ হলে তাকে সহ প্রাইভেট কারটি জব্দ করা হয়। এবং ঔ রোগীর সাজে থাকা ব্যাক্তি শিকার করে যে তার পা ভাংগা না ঔ ব্যান্ডেজের ভিতর ৪৮ বোতল ফেনসিডিল আছে।

নাভরন সার্কেল এএসপি জুয়েল ইমরান জানান,আটক জামাল হোসেনের ডান পায়ে ব্যান্ডেজ করা ছিল। প্রথমে মনে হয়েছিল সে পঙ্গু। বিষয়টা সন্দেহ হলে তাকে জিঙ্গাসা করলে সে শিকার করে তার পায়ের ব্যান্ডেজের ভিতর লুকানো আছে ভারতীয় ফেনসিডিল। পরে তাকে এবং প্রাইভেটকারের ড্রাইভারকে আটক করা হয়। আটক জামাল হোসেনের নামে ঝিকরগাছা থানায় একটি চাঁদাবাজি মামলা রয়েছে। সে গোপনীয়তা রক্ষা করে দেশের বিভিন্ন জায়গায় এভাবে মাদক বহন করে নিয়ে যায়। আসামিদ্বয়কে মাদক আইনে মামলা দিয়ে যশোর আদালতে প্রেরণ করা হয়েছে বলে তিনি জানান।