সরিষাবাড়ীতে পিকআপ উল্টে নিহত ১

0
71

তৌকির আহাম্মেদ হাসু সরিষাবাড়ী(জামালপুর)প্রতিনিধিঃ জামালপুরের সরিষাবাড়ীতে বাঁশ ভর্তি পিকআপ গাড়ী নিয়ন্ত্রন হারিয়ে গাড়ী উল্টে খাদে পড়ে গাড়ীর উপরে থাকা হেলপার কাউছার আলী(১৮)নামে এক যুবক নিহত হয়েছে। গাড়ীতে থাকা গোলাপ মিয়া(২৫)বছির উদ্দিন(২০) ও সোহেল রানা(২০) নামে তিন যুবক আহত হয়েছে।

খবর পেয়ে সরিষাবাড়ী ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স এর সদস্যরা গুরুতর আহতদেরকে উদ্ধার করে সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে এলে হেলপার কাউছার আলী কে মৃত ঘোষনা করেন হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক। অপর তিন ব্যাক্তি গোলাপ মিয়া(২৫)বছির উদ্দিন(২০) ও সোহেল রানা(২০)সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেকে চিকিৎসাধীন রয়েছেন।

ঘটনাটি গতকাল বৃহস্পতিবার রাত ২.৪০ মিনিটে সরিষাবাড়ী উপজেলার মহাদান ইউনিয়নের বিলবালিয়া (সিরাজাঙ্গল) ব্রীজে এ র্দুঘটনা ঘটে। নিহত কাউছার আলী নরসিংদী জেলার মনোহরদী উপজেলার চর মান্দাজালিয়া গ্রামের সুরুজ মিয়ার ছেলে।অপর তিন আহত ব্যাক্তি গোলাপ মিয়া ও তার ভাই বছির উদ্দিন, এবং সোহেল রানা একই ঠিকানার বসবাসকারী বলে জানা গেছে।বাঁশ ভর্তি পিকআপ গাড়ীটি উপজেলার মহাদান ইউনিয়নের রাজার মোড় থেকে নরসিংদীর উদ্দেশ্য রওনা দিলে পথিমধ্যে বিলবালিয়া (সিরাজাঙ্গল) ব্রীজে এ র্র্দুঘটনা ঘটে।