গাইবান্ধায় কৃষি ট্রেনিং সেন্টার নির্মাণ কাজের উদ্বোধন করেন  এ্যাড.স্মৃতি এমপি

0
77

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা: গাইবান্ধা জেলার সাদুল্লাপুর উপজেলায় কৃষি ট্রেনিং সেন্টার নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন,বাংলাদেশ কৃষকলীগেরর বিপ্লবী সাধারন সম্পাদক ও পলাশবাড়ী – সাদুল্লাপুরবাসীর আশা আকাঙ্ক্ষার একমাত্র ঠিকানা প্রিয় আপাখ্যাত এ্যাডঃ উম্মে কুলসুম স্মৃতি এমপি।

শুক্রবার ৫ মার্চ সকালে সাদুল্যাপুরে এ নির্মাণ কাজ উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন,উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহরিয়ার খান বিপ্লব,উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি জাকারিয়া খন্দকার,আব্দুল জলিল,উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান স্বাধীন,উপজেলা ছাত্রলীগের সভাপতি মোন্তেজার রহমান চঞ্চলসহ অন্যান্যরা।

এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি এমপি তিনি প্রধান অতিথির বক্তব্যে বর্তমান সরকারের বিভিন্ন দিক তুলে ধরার পাশাপাশি সরকার কৃষি ক্ষেত্রে সব রকম সহযোগীতার কথা তুলে ধরেন এবং উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্হ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

অনুষ্ঠানের শেষে দোয়া পরিচালনা করা হয়। এ সময় সাদুল্যাপুর উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দসহ অত্র এলাকার সর্বস্তরের মানুষ উপস্থিত ছিলেন।

গাইবান্ধায় মাদকদ্রব্য সেবনের দায়ে ৫ জনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড ও অর্থদণ্ড প্রদান করা হয়েছে। দুপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহায়তায় সদরের তুলশীঘাট এলাকায় তাদেরকে এ দণ্ডাদেশ দেন গাইবান্ধা সদরের সহকারি কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নাহেদুর রহমান।

সদর উপজেলার নির্বাহী ম্যাজিস্ট্রেট নাহেদুর রহমান জানান, গাইবান্ধা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি বিশেষ টিম সদরের তুলশীঘাটে অভিযান পরিচালনা করে। এসময় মাদক সেবনের দায়ে ৫ জনকে আটক করা হয়। পরে তাদের ভ্রাম্যমাণ আদালতে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড ও অর্থদণ্ড প্রদান করা হয়।