জাতির জনকের জন্ম শতবার্ষিকী উপলক্ষে ধামরাইয়ে আ’লীগের যৌথ মতবিনিময় সভা

0
80

রনজিত কুমার পাল ( বাবু), ঢাকা জেলা প্রতিনিধি: ঢাকার ধামরাই উপজেলার কুশুরা ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন এর উদ্যোগে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ও আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগের যৌথ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৫ই মার্চ-২০২১) বিকাল তিন ঘটিকার সময় ধামরাই উপজেলার কুশুরা ইউনিয়নের আব্বাস আলী উচ্চ বিদ্যালয় মাঠে কুশুরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক বিএডিসি’র পরিচালক বীর মুক্তিযোদ্ধা মোঃ নুরুজ্জামান এর সভাপতিত্বে এ’মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা -২০ ধামরাই আসনের মানণীয় জাতীয় সংসদ সদস্য, ঢাকা জেলা আওয়ামী লীগ ও বায়রা’র সভাপতি জননেতা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ এমপি ।

এ’সময় আরো উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কাজী শওকত হোসেন শাহীন, ধামরাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোঃ সাখাওয়াত হোসেন সাকু, ধামরাই পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব গোলাম কবির মোল্লা, ঢাকা জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোঃ এনামুল হক আইয়ুব, ধামরাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ সিরাজ উদ্দিন সিরাজ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও সানোড়া ইউপি চেয়ারম্যান মোঃ খালেদ মাসুদ লাল্টু, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও কেন্দ্রীয় যুব মহিলা লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সোহানা জেসমীন মুক্তা সহ আওয়ামী লীগ, ও সহযোগী সংগঠন,অঙ্গ সংগঠন এর বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ এ’সময় উপস্থিত ছিলেন ।

এ’সময় প্রধান অতিথি স্হানীয় সাংসদ আলহাজ্ব বেনজীর আহমদ এমপি বলেন- ধামরাই উপজেলার ১৬টি ইউনিয়ন ও ধামরাই পৌরসভার ব্যাপক উন্নয়ন মূলক কর্মসূচি গ্রহণ করা হয়েছে। প্রতিটি ইউনিয়নকে পরিকল্পিত মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তোলা হবে। মানণীয় প্রধানমন্ত্রী পূর্বেই ঘোষণা দিয়েছিলেন গ্রাম হবে শহর। সমগ্র বাংলাদেশে ব্যাপক উন্নয়ন মূলক কর্মকান্ড চলছে । আপনারা ঐক্যবদ্ধ ভাবে সাংগঠনিক ভাবে কাজ করে যাবেন মনে রাখবেন মানণীয় প্রধানমন্ত্রী ও দল যাকেই মনোনয়ন দেবে তার পক্ষে কাজ করে দলীয় প্রার্থীকে বিজয়ী করতে হবে তবেই পরিকল্পিত ভাবে সার্বিক উন্নয়ন মূলক কাজ বাস্তবায়ন করা সম্ভব।

এ’সময় আসন্ন নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রত্যাশীগন সকলেই দল যাকে মনোনয়ন দেবে তার পক্ষে কাজ করার প্রতিশ্রুতি দিয়ে বক্তব্য রাখেন । মতবিনিময় সভাটি কুশুরা ইউনিয়ন এর সর্বস্তরের মানুষের উপস্থিতিতে জনসভায় রুপ নেয়।