খেলাধুলা

ফেডেরারকে সমর্থন করতে উইম্বলডনের আসরে সচিন

রজার ফেডেরারের ভক্ত তিনি। সুযোগ পেলেই চলে যান ফেডেরারের খেলা দেখতে। এ বারও সেই সুযোগ হাতছাড়া করলেন না মাস্টার ব্লাস্টার সচিন তেন্ডুলকর। কোচ নির্বাচনের ঝক্কি কাটিয়ে উঠেছেন। এ বার একটু ঠান্ডা মাথায় ভারতীয় ক্রিকেটের বাইরে নিজের ভাল লাগায় মন দিতে চান। আর সেটা যদি হয় টেনিস, তা হলে তো কথাই নেই।

শুক্রবার তাই পৌঁছে গিয়েছিলেন উইম্বলডনে ফেডেরারের সেমিফাইনাল দেখতে। সেখানেই তিনি বলেন, সব সময়ই এখানে আসাটা আমার জন্য আলাদা অনুভূতি। টেনিসে উইম্বলডনের উপরে কিছু হয় না। সচিনের কাছে জানতে চাওয়া হয়েছিল তিনি কাকে দেখতে মুখিয়ে রয়েছেন। সচিনের সরাসরি জবাব, গত ১০ বছর ধরে রজারকে দেখছি। আমি এখানে রজারকেই দেখতে এসেছি। শুধু রজারের খেলাই নয়, মনুষ রজারের প্রশংসাও শোনা গেল সচিনের মুখে।

তিনি বলেন, আমার মতে, একজন স্পোর্টসম্যান ও একজন টেনিস প্লেয়ারকে গোটা বিশ্ব সম্মান করে। কিন্তু আমি রজারকে ব্যক্তিগতভাবে চিনি, আমি ওকে শ্রদ্ধা করি। ও খুব সাধারণ মানুষ। ওকে চেনাটা আমার জন্য প্রাপ্তি। ১৮বারের গ্র্যান্ডস্লাম জয়ী রেকর্ড ১১তম উইম্বলডন ফাইনালের সামনে দাঁড়িয়ে। মিলস রাওনিককে ৬-৪, ৬-২, ৭-৬ (৭/৪)এ হারিয়ে ফাইনালে পৌঁছেছিলেন ফেডেরার। উইম্বলডনের টুইটার হ্যান্ডলে সচিনের ইন্টারভিউও প্রকাশ করা হল।

Comments

comments

Leave a Reply

Your email address will not be published.