কুষ্টিয়া জেলা পরিষদে কোভিট-১৯ সুরক্ষা সামগ্রী বিতরন করলেন নবাগত ডিসি

0
73

স্টাফ রিপোর্টারঃ কোভিট-১৯ করোনা ভাইরাসের শুরু থেকে বিশ্বের মানুষ সহ আমাদের দেশের মানুষকেও ঝুকিতে থাকতে হয়েছে। এখনও পুরোপুরি ঝুকি মুক্ত হয় নাই দেশ। কোভিট-১৯ পরিস্থিতি নিয়ন্ত্রনে সকলকে সতর্ক থাকতে হবে।

দেশে করোনা ভ্যাকসিন এসেছে এরপরও আমাদের সকলকে স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে। কুষ্টিয়া জেলা পরিষদ কর্তৃক আয়োজিত পরিষদের সভাকক্ষে গতকাল সকাল ১১ ঘটিকা কোভিট-১৯ সুরক্ষা সামগ্রী বিতরন অনুষ্ঠানে, প্রধান অতিথি কুষ্টিয়ার নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল ইসলাম এসব কথা বলেন। তিনি আরো বলেন, বিপদের সময় সাহায্যর হাত বাড়িয়ে দেওয়াটা মানবতা। সমাজের যারা অবহেলীত মানুষ রয়েছে তাদের পাশে দাড়ানো আমাদের নৈতিক দায়িত্ব ও কর্তব্যর মধ্যে পড়ে।

তিনি বলেন, আমি এই শহরে নতুন এসেছি, যতদিন থাকবো দায়িত্বের প্রতি অবহেলা করতে চাই না। কোভিট-১৯ নিয়ন্ত্রনে জেলা প্রশাসকের পক্ষ থেকে সকল প্রকার সহায়তা প্রদান করা হবে। এছাড়া দরিদ্র জনসাধারনের মধ্যে কোভিট-১৯ করোনাভাইরাস পরিস্থিতি মোকাবেলার জন্য সুরক্ষা সামগ্রী বিতরণ করায় জেলা পরিষদকে ধন্যবাদ জানান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কুষ্টিয়া জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাজী রবিউল ইসলাম। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জেলা পরিষদের প্রধান নির্বাহী অফিসার মুন্সী মোঃ মনিরুজ্জামান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আতাউর রহমান আতা। আরো উপস্থিত ছিলেন জেলা পরিষদের প্রশাসনিক কর্মকর্তা শাহিনুজ্জামান শাহিন ও সহকারী প্রকৌশলী শফিকুল আজম।

২০২০-২১ অর্থ বছরের এডিসি তহবিলের অর্থ দ্বারা কোভিট-১৯ করোনাভাইরাস পরিস্থিতি মোকাবেলার জন্য দরিদ্র জনসাধারনের মধ্যে হ্যান্ড স্যানিটাইজার, সাবান, হুইল পাউডার, মাস্ক বিতরন করা হয়।