প্রতিবন্ধি সাদিকের পাশে দাড়ালেন গাইবান্ধার মানবিক পুলিশ সুপার তৌহিদুল ইসলাম

0
81

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা: গাইবান্ধা জেলা ফুলছড়ি উপজেলার কাতলামারী গ্রামে মানসিক ভারসাম্যহীন প্রতিবন্ধী সাদিকের পাশে সহযোগীতার হাত বাড়িয়ে দিলেন মানবিক পুলিশ সুপার তৌহিদুল ইসলাম । প্রত্যন্ত ওই কাতলামারী গ্রামে আজ বুধবার সকালে তার বাড়িতে গিয়ে সাদিক ও তার বৃদ্ধ দাদীর খোজ খবর নেন। পাশাপাশি তাদের পরিবারের জন্য চাল ,ডাল তেল সহ বিভিন্ন খাদ্য সামগ্রী উপহার তুলে দেন সাদিকের বৃদ্ধ দাদী রহিমার হাতে। এর আগে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশের পর কাতলামারী গ্রামে প্রতিবন্ধী সাদিকে পাশে অবশেষে সাহায্যে হাত বাড়িয়ে দাড়ালেন মানবিক পুলিশ সুপার তৌহিদুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন ফুলছড়ি থানার অফিসার ইনচার্জ কাওছার আলী ,তদন্ত কমকতা তাজুল ইসলাম , টি আই (এডমিন ) নুর আলম সিদ্দিক , গাইবান্ধা সরকারী কলেজের অধ্যাপক ও দুর্বার গাইবান্ধা উপদেষ্টা কাইয়ুম আজাদ , মানবাধিকার কর্মী সালাউদ্দিন কাশেম , নাজিম আহম্মেদ রানা ,ইউপি সদস্য সবুর সরদার সহ স্থানীয়রা। দীঘ ১০ বছর ধরে মোটা কাপড়ের দড়ি দিয়ে বেধে রাখা হয় সাদিককে ।

সে কখনও কুড়ে ঘরে আবার কখনও বাড়ির উঠানে শুয়ে বসে থেকে মানবেতর জীবন যাপন জীবন যাপন করছে মা-বাবা হারা এই প্রতিবন্ধী ছেলেটি।জন্মের পরে বাবা মারা যান এবং অন্যতরে মা চলে যাওয়া বতমানে একমাত্র বৃদ্ধ দাদী রহিমা বেওয়ার কাছে আছেন সাদিক। সম্প্রতিক বেশ কিছু গনমাধ্যমে সংবাদ প্রকাশের পর আজ পুলিশ সুপার সাদিকের বাড়িতে যান এবং এ পরিবারটিকে সহায়তা প্রদান করে মানবিকতার দৃষ্টান্ত রেখে দিলেন।