নান্দাইলে ইক্বরা বেস্ট ইন্টারন্যাশনাল মডেল মাদ্রাসার কৃতি ছাত্র-ছাত্রীদের মাঝে পুরষ্কার বিতরণ

0
88

এইচএম সাইফুল্লাহ, নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধিঃ ময়মনসিংহের নান্দাইল উপজেলার রাজগাতী ইউনিয়নে ইক্বরা বেস্ট ইন্টারন্যাশনাল মডেল মাদ্রাসার প্রতিষ্ঠাতা পরিচালক মাহমুদুল হাসান পারভেজের সঞ্চালনায় বুধবার মাদ্রাসার মিলনায়তনে হামদ-নাথ, হাদিস শরীফ পাঠ ও সুন্দর হাতের লেখা প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। কোভিড১৯ এর কারনে অল্প পরিসরে অনুষ্ঠানে আমন্ত্রিত প্রধান অতিথি ও বিশেষ অতিথিদের সামনে তাৎক্ষনিকভাবে আরবী, বাংলা ও ইংরেজী হাতের লেখা তুলে ধরে মাদ্রাসার ছাত্র-ছাত্রীরা।

পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ সাংবাদিক সমিতির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এনামুল হক বাবুল। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন নান্দাইল প্রেসক্লাবের সভাপতি প্রভাষক মাহবুবুর রহমান বাবুল, নান্দাইল সাংবাদিক সমিতির সভাপতি এবি সিদ্দিক খসরু, মাদ্রাসার শিক্ষক আব্দুল মালেক, ডাঃ শাহজাহান ফকির প্রমুখ।

এসময় মাদ্রাসার সকল শিক্ষক, ছাত্র-ছাত্রী ও অভিভাবকগণ সহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রতিযোগীতা শেষে ছাত্র-ছাত্রীদের মাঝে পুরষ্কার তুলে দেন অতিথিবৃন্দ। পরে মাদ্রাসা ও দেশ-জাতির কল্যাণে এক বিশেষ মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত করা হয়। পরিশেষে মাদ্রাসার প্রতিষ্ঠাতা মহা-পরিচালক ও দৈনিক২৪ডটকমের সম্পাদক মাহমুদুল হাসান পারভজে অত্র মাদ্রাসায় পড়ালেখার সার্বিক মান উন্নয়ন ও মাদ্রাসার সমৃদ্ধির লক্ষ্যে সকলের কাছে দোয়া ও সহযোগীতা চেয়েছেন।