বাগআঁচড়ায় পৃথক অভিযানে ফেনসিডিল সহ আটক- ২

0
82

নাজিম উদ্দীন জনি,শার্শা(বেনাপোল)প্রতিনিধিঃ যশোরের শার্শার বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের আওতাধীন এলাকায় পৃথক অভিযান চালিয়ে ৪৩ বোতল ফেনসিডিল ও একটি মোটরসাইকেল সহ মাসুদ রানা(২৭) ও হাবিবুর রহমান(২৩) নামে দুই জন মাদক ব্যবসীকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার(২ রা ডিসেম্বর) রাতে পৃথক দুটি অভিযানে তাদেরকে আটক করে বাগআঁচড়া তদন্ত কেন্দ্রের পুলিশ।

আটক মাসুদ রানা শার্শা উপজেলাধীন মহিষা গ্রামের আজিজুর রহমানের ছেলে ও হাবিবুর একই উপজেলার অগ্রভুলাট গ্রামের নজরুল ইসলামের ছেলে।

পুলিশ জানায়,মাদক পাচারের গোপন খবরে ও যশোর জেলার সম্মানিত পুলিশ সুপার জনাব প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম(বার), পিপিএম মহোদয়ের নির্দেশক্রমে মাদক ও চোরাচালান মুক্ত যশোর জেলা গঠনের লক্ষ্যে এএসপি নাভারন সার্কেল ও অফিসার ইনচার্জ শার্শা থানা, যশোরের সার্বিক তত্ত্বাবধানে, বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের এএসআই আকবর হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে রাত ১১.৩০ মিনিটের দিকে উপজেলার রাড়ীপুকুর গ্রামস্থ রাজু এর মুদি দোকানের সামনে ইটের রাস্তার উপর অভিযান চালিয়ে ২৫ বোতল ফেন্সিডিল ও একটি মটরসাইকেল সহ মাসুদ রানাকে আটক করেন।

অপর এক অভিযান,বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই আনোয়ারুল আজিম, সঙ্গীয় ফোর্সের নিয়ে রাত ১০.৩০ মিনিটের দিকে উপজেলার কালিয়ানী উত্তর পাড়া গ্রামস্থ গোগা বাজার টু বারোপোতা পাকা রাস্তার উপর থেকে ১৮ বোতল ফেন্সিডিল সহ হাবিবুর রহমান নামে একজনকে আটক করেন।

বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের অফিসার্স ইনচার্জ উত্তম কুমার বিশ্বাস আটকের বিষয় নিশ্চত করে জানান,আটকদ্বয়ের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে শার্শা থানার অধীনে কোর্টে প্রেরণ করা হয়েছে।