রাজধানী

যাত্রাবাড়ী ও দক্ষিণ করাণীগঞ্জে র‌্যাবের অভিযান : ১০ মাদক ব্যবসায়ী গ্রেফতার


এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর যাত্রাবাড়ী ও দক্ষিণ কেরানীগঞ্জে পৃথক চারটি স্থানে আলাদা অভিযান চালিয়ে বিপুল পরিমান মাদকদ্রব্যসহ ১০ জন মাদককারবারিকে গ্রেফতার করেছে এলিট ফোর্স র‌্যাব- ১০।

গ্রেফতারকৃত ব্যক্তিরা হচেছ-মোঃ উজ্জল (২৬), মোঃ হযরত (২৮), মোঃ শাকিল (২৩), মোঃ জাবেদ (২৪), মোছাঃ সীমা (২৬) , মোঃ রাজীব (৩২), মোঃ ছগির হোসেন (৬০), মোঃ মনির হোসেন (৪০),মোঃ ইয়াছিন (২২), মোঃ রবিউল ওরফে মিঠু (২৬)

সোমবার দুপুর,বিকেল ও রাতে পৃথক চারটি স্থানে মাদকবিরোধী অভিযান চালায় র‌্যাব- ১০। অভিযানকালে ধৃত ব্যক্তিদের কাছ থেকে নগদ তের হাজার টারশ চল্লিশ টাকা, আটটি মোবাইল ফোন সেট, টারশ আট পিস ইয়াবা ট্যাবলেট, দুইশ বিশ পুরিয়া হেরোইন ও সাতশ বিশ গ্রাম গাজা উদ্বার করা হয়।

র‌্যাব- ১০ এর এক সংবাদ বিঞ্জপ্তিতে আজ মঙ্গলবার এসব তথ্য জানানো হয়েছে। এতে বলা হয়, সোমবার দুপুরে র‌্যাব- ১০ এর সদস্যরা রাজধানীর যাত্রাবাড়ী থানার ৪৫৩ নয়াপাড়া দনিয়া ও ধলপুর কমিউনিটি সেন্টার এলাকায় পৃথক দুটি অভিযান পরিচালনা করে ২২০ পুরিয়া হেরোইন, ১০৫ গ্রাম গাঁজা ও ৫৭ পিস ইয়াবা ট্যাবলে সহ ৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিরা হলো- মোঃ উজ্জল (২৬), মোঃ হযরত (২৮), মোঃ শাকিল (২৩) ও মোঃ জাবেদ (২৪)। এসময় তাদের নিকট থেকে ২টি মোবাইল ফোন ও নগত- ৪,৫৬০ টাকা উদ্ধার করা হয়।

এতে আরও বলা হয়, এছাড়া একই রাতে র‌্যাব- ১০ এর অপর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানার কৈবর্ত্যপাড়া ও চুনকুটিয়া চৌধুরীপাড়া এলাকায় পৃথক দুটি অভিযান চালিয়ে ৩০০ পিস ইয়াবা ট্যাবলেট ও ৪০৫ গ্রাম গাঁজাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। তারা হলো- মোছাঃ সীমা (২৬) ও মোঃ রাজীব (৩২)। এসময় তাদের নিকট থেকে ৩টি মোবাইল ফোন ও নগদ- ৩,৭৮০ টাকা উদ্ধার করা হয়।

র‌্যাব- ১০ এর এক সংবাদ বিঞ্জপ্তিতে আরও জানানো হয়, এছাড়া একই রাত সাড়ে নয়টার দিকে র‌্যাব- ১০ এর অপর একটি দল ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানার খেজুরবাগ ও মধ্য ঘোষকান্দা এলাকায় পৃথক দুটি অভিযান পরিচালনা করে ৫০ গ্রাম গাঁজা ও ৫১ পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিরা হলো- মোঃ ছগির হোসেন (৬০) ও মোঃ মনির হোসেন (৪০)।

এসময় তাদের নিকট থেকে ২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

এতে আরও বলা হয়, এছাড়াও একই দিন সোমবার রাত দশটার দিকে র‌্যাব- ১০ এর অপর একটি দল ঢাকার জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানার মীরেরবাগ এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে ১৬০ গ্রাম গাঁজাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হচেছ- মোঃ ইয়াছিন (২২) ও মোঃ রবিউল ওরফে মিঠু (২৬)। এসময় তাদের নিকট থেকে ১টি মোবাইল ফোন ও নগদ- ৫১০০/ টাকা উদ্ধার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ যাত্রাবাড়ী ও দক্ষিণ করাণীগঞ্জসহ ঢাকা শহরের বিভিন্ন এলাকায় মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল বলে জানা যায়। এবিষয়ে গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজু করা হয়েছে।


Related Articles