রাজারহাটে ডাক্তার দেখিয়ে বাড়ি ফেরা হলো না বৃদ্ধের

0
83

রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি; ডাক্তার দেখিয়ে বাড়ি ফেরার পথে সিএনজি-পিকআপ ভ্যানের সংঘর্ষে নুরুল ইসলাম নামের এক বৃদ্ধের মর্মান্তিক মৃত্যু হয়েছে। সোমবার রাতে রাজারহাট তিস্তা সড়কের পূনঃকর নামক স্থানে এঘটনা ঘটে। আশংকা জনক অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন অপর যাত্রি ও সিএনজি চালককে।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়,রাজারহাট উপজেলার সদরের দূর্গাচরন গ্রামের বৃদ্ধ নুরুল ইসলাম (৭০) শারিরিক অসুস্থতা নিয়ে চিকিৎসককে দেখানোর জন্য রংপুর শহরে যান। বাড়ি ফেরার পথে রাতে উক্ত স্থানে সিএনজি-পিকআপ ভ্যান মুখোমুখী সংঘর্ষে তিনি ঘটনাস্থলেই প্রাণ হারান। স্থানীয়রা জানায়, ঠিকাদার দীর্ঘদিন ধরে রাস্তা দখল করে অর্ধেকাংশে পাথর রেখে পার্শ্বস্ত রেল সড়ক সংস্কার কাজ করায় সংকীর্ণ রাস্তায় এই দূর্ঘটনা ঘটে।

এদিকে ঘটানাস্থলে পুলিশ পৌছিনোর পর উত্তেজিত জনতা পুলিশের উপর অতর্কিত পাথর নিক্ষেপ করে। এসময় রাজারহাট থানার এসআই শরিফ উদ্দিন রক্তাক্ত জখম হন।

পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এসময় কুড়িগ্রাম ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যগণ উপস্থিত ছিলেন। রাজারহাট থানার অফিসার ইনচার্জ রাজু সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।