এ্যাম্বুলেন্সের ভেতর থেকে ২৬ কেজি গাজা সহ দুই মাদককারবারি গ্রেফতার

0
84

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর যাত্রাবাড়ী থানা এলাকায় চেকপোস্ট স্থাপন করে একটি এ্যাম্বুলেন্স’র তল্লাশী চালিয়ে তার ভেতর থেকে ২৬ কেজি অবৈধ গাজাসহ দুই মাদককারবারিকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। আটক ব্যক্তিরা হলো মোঃ জাহাঙ্গীর (৩৩), জেলা-কুমিল্লা ও মোঃ জালাল (২২), জেলা-বরিশাল।

সোমবার রাতে রাজধানীর যাত্রাবাড়ী থানার দক্ষিন যাত্রাবাড়ী চৌরাস্তা পদ্মা আবাসিক হোটেলের সামনে ঢাকা টু চট্টগ্রাম মহাসড়কের উপর চেকপোস্ট স্থাপন করে তাদেরকে আটক করা হয়।

অভিযানকালে তাদের কাছ থেকে ২৬ কেজি গাজা ও মাদকপরিবহনে ব্যবহূত এ্যাম্বুলেন্সটি জব্দ করা হয়েছে।
র‌্যাব-৩ এর সহকারী পুলিশ সুপার (মিডিয়া) ফারজানা হক আজ মঙ্গলবার এসব তথ্য নিশ্চিত করে জানান, গোয়েন্দা সংবাদের ভিত্তিতে সোমবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে র‌্যাব-৩ জানতে পারে যে, কতিপয় মাদককারবাারি এ্যাম্বুলেন্সযোগে মুমূর্ষ রোগীর অভিনয় করে দাউদকান্দি থেকে যাত্রাবাড়ী হয়ে মতিঝিল অভিমুখে অবৈধ মাদক দ্রব্য গাঁজা বহন করে নিয়ে আসছে। পরে এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৩ এর একটি দল রাজধানীর যাত্রাবাড়ী থানার দক্ষিন যাত্রাবাড়ী চৌরাস্তা পদ্মা আবাসিক হোটেলের সামনে ঢাকা টু চট্টগ্রাম মহাসড়কের উপর চেকপোস্ট স্থাপনের মাধ্যমে অভিযান চালিয়ে মোঃ জাহাঙ্গীর (৩৩), ও মোঃ জালাল (২২), নামে দুই মাদককারবারিকে হাতেনাতে আটক করে।

র‌্যাব-৩ এর সহকারী পরিচালক আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত ব্যক্তিরা মাদক ব্যবসার সাথে জড়িত বলে স্বীকার করেছেন। এছাড়া তারা দীর্ঘদিন যাবৎ রাজধানীসহ বিভিন্ন স্থানে অবৈধ মাদক বিক্রি ও সরবরাহ করে আসছিল বলে জানায়।

এবিষয়ে গ্রেফতারকৃত দুই আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হয়েছে।