খুলনায় সাংবাদিক রশিদ খোকনের ১৯ তম মৃত্যুবার্ষিকী পালিত

0
86

আহছানুল আমীন জর্জ, খুলনা : ২ মার্চ মঙ্গলবার খুলনা প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি ও দৈনিক পূর্বাঞ্চলের সিনিয়র রিপোর্টার হারুন-অর-রশিদ খোকনের ১৯তম মৃত্যুবার্ষিকী পালিত হয় । ২০০২ সালের এদিনে রাতে খুলনা মহানগরীর খালিশপুর থানাধীন মুজগুন্নী এলাকায় সন্ত্রাসীদের গুলিতে তিনি নিহত হন।
দিবসটি উপলক্ষে মঙ্গলবার প্রেসক্লাবের পক্ষ থেকে নিম্নোক্ত কর্মসূচি গ্রহণ করা হয়। কর্মসূচির মধ্যে ছিল বেলা পৌনে ১১টায় শহীদ সাংবাদিক স্মৃতিস্তম্ভে পুষ্পমাল্য অর্পণ এবং ১১টায় ক্লাবের হুমায়ুন কবীর বালু মিলনায়তনে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান।

এর আগে খুলনা প্রেসক্লাবের সকল সদস্য ও ইউজার সদস্যদেরকে কর্মসূচিতে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানান খুলনা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হাসান আহমেদ মোল্লা।

খুলনা সাংবাদিক ইউনিয়নের সাবেক সদস্য ও দৈনিক পূর্বাঞ্চলের স্টাফ রিপোর্টার হারুন-অর-রশিদ খোকনের মৃত্যুবার্ষিকী উপলক্ষে ইউনিয়নের পক্ষ থেকে সকাল ১০টায় খুলনা প্রেসক্লাবস্থ শহীদ সাংবাদিক স্মৃতিস্তম্ভে পুষ্পমাল্য অর্পণ এবং পরে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়।

এর আগে কর্মসূচিতে ইউনিয়নের সকল সদস্যকে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানান কেইউজের সভাপতি মোঃ মুন্সি মাহবুব আলম সোহাগ ও সাধারণ সম্পাদক মোঃ সাঈয়েদুজ্জামান সম্রাট।

শহীদ সাংবাদিক হারুন-অর- রশীদ খোকনের পুত্র সাগর ইকবাল তরঙ্গ নিউজকে জানান, তাদের দৌলতপুরস্থ দেয়ানার বাড়িতেও দোয়া অনুষ্ঠিত হয়।