ঢাকা

খিলক্ষেত থানা মহিলা দলের ৫১ সদস্যের কমিটি ঘোষণা

জাতীয়তাবাদী মহিলা দল ঢাকা মহানগর উত্তরের খিলক্ষেত থানা শাখার ৫১ সদস্যের কমিটি ঘোষণা করা হয়েছে। নতুন কমিটিতে সূচনা আক্তার সভানেত্রী ,পান্না ইয়াছমিন সাধারণ সম্পাদিকা, এবং সুরাইয়া আক্তার (বিউটি)কে সাংগঠনিক সম্পাদিকা করা হয়েছে।  শুক্রবার এই কমিটি ঘোষণা করা হয়।

মহিলা দল কেন্দ্রীয় কমিটির সভাপতি আফরোজা আব্বাস ও সাধারণ সম্পাদক সুলতানা আহমেদের শুপারিশক্রমে ঢাকা মহানগর উত্তর মহিলা দলের সভাপতি পেয়ারা মোস্তফা এবং সাধারণ সম্পাদক আমিনা খাতুন অনুমোদন করেন।সদ্য ঘোষিত কমিটিতে ৯ জনকে উপদেষ্টা কমিটির সদস্য করা হয়েছে। তারা হলেন, হাসনা হেনা, ফাতেমা বেগম, শেফালী বেগম, সূচী আক্তার, হারিচা আক্তার, নাছরিন আক্তার রুনা, সূফিয়া বেগম, আসামাউল হোসনা, নাসিমা সিদ্দিক।

এছাড়া ৫১ সদস্যের এই কমিটিতে সভানেত্রী সূচনা আক্তার, সিনিয়র সহ-সভাপতি নুরুন্নাহার (সেতু) , সহ-সভাপতি তাছলিমা আক্তার ইতি,সিফাত রেজা,জান্নাত-ই-শিফা, মর্জিনা বেগম, সাধারণ সম্পাদিকা পান্না ইয়াছমিন,  সিনিয়র  যুগ্ম-সাধারণ সম্পাদিকা রোকেয়া বেগম, যুগ্ম-সাধারণ সম্পাদিকা জাহানরা বেগম,রুনা বেগম,সহ সাধারন সম্পাদিকা তাছলিমা বেগম,সাহেব বানু, সাংগঠনিক সম্পাদিকা সুরাইয়া আক্তার (বিউটি), সহ-সাংগঠনিক শাহনাজ,মূশিদা আক্তার, নার্গিস সুলতানা রতœা,  প্রচার সম্পািদকা আলেয়া বেগম,  দপ্তর সম্পাদিকা বকুল বেগম , শিক্ষা সম্পাদিকা খাদিজা আক্তার,ধর্ম সম্পাদিকা  শেফালী বেগম, সমাজ কল্যাণ সম্পাদিকা মাকসুদা বেগম, তথ্য ও গবেষণা সম্পাদিকা হাবিবা আফরিন, ক্রীড়া

বিষয়ক সম্পাদিকা  শাহনাজ হাসান,ক্ষুদ্র কুটির ও শিল্প বিষয়ক সম্পাদিকা রাহেলা বেগম,আইন বিষয়ক সম্পাদিকা সুমাইয়া নাছরিন।সম্মানিত সদস্য করা হয়েছে মাহমুদা বেগম, শাহিনুর বেগম, মুক্তা বেগম, সোমা বেগম, রাজিয়া বেগম,কনা আক্তার, শিরিন আক্তার, আজরিনা সুলতানা, রাবেয়া আক্তার, মোক্তেজা বেগম, লিমা খানম, হোসনেআরা বেগম, রাহীমা আক্তার, রাজিকা সুলতানা,তানিয়া আক্তার, জোহুরা বেগম, সেতারা বেগম, সালমা বেগম, রাহেলা আক্তার,আজাদী বেগম, রীনা আক্তার, অরুনা, সাথী আক্তার, নাজমা বেগম।

Comments

comments

Related Articles

Leave a Reply

Your email address will not be published.