সকাল ৮:২১ শনিবার ৭ই ডিসেম্বর, ২০১৯ ইং

ভূঞাপুরে আওয়ামী লীগের বর্ধিত সভা ও কর্মী সমাবেশ অনুষ্ঠিত

নিউজ ডেস্ক | তরঙ্গ নিউজ .কম
আপডেট : July 14, 2017 , 2:37 pm
ক্যাটাগরি : ঢাকা
পোস্টটি শেয়ার করুন

আশিকুর রহমান, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলে ভূঞাপুর উপজেলায় আওয়ামী লীগের বর্ধিত সভা ও কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে ।

আজ(১৪ জুলাই) শুক্রবার বিকেল সাড়ে ৪ টায় ভূঞাপুর পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এই সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামীগের আহবায়ক ও পৌর মেয়র মাসুদুল হক মাসুদের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ঢাকা বিভাগ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

বিশেষ অতিথি ছিলেন টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম (ভিপি জোয়াহের) অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক খন্দকার আশরাফুজ্জামান স্মৃতি,নাহার আহমেদ, সাংগঠনিক সম্পাদক সুভাস চন্দ্র সাহা, টাঙ্গাইলের পৌর মেয়র জামিনুর রহমান মিরন ও সাইফুজ্জামান সোহেল, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তানভীর হাসান (ছোট মনির) কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা আবু নাসের, গোলাম কিবরিয়া (বড় মনির),উপস্থিত ছিলেন কালিহাতী উপজেলা ও আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোজাহারুল ইসলাম তালুকদার ঠান্ডু, কর্ণেল (অবঃ) মির্জা হারুন অর রশিদ, ঘাটাইল আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম লেবু, ভূঞাপুর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও উপজেলা ভাইস চেয়ারম্যান শাহীনুল ইসলাম তরফদার বাদল, যুগ্ম আহবায়ক নজরুল ইসলাম, ইউপি চেয়ারম্যান আইয়ুব আলী মোল্লা প্রমুখ।

স্বাগত বক্তব্যে উপজেলা আহবায়ক মাসুদুল হক মাসুদ বলেন, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে সম্মেলনের জন্য বার বার চেষ্টা করলেও অজ্ঞাত কারনে তা করা যায়নি। তিনি দ্রুত সম্মেলন সম্পন্ন দাবী জানান এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল ২ আসনে মনোনায়ন প্রত্যাশা করেন।

উল্লেখ্য, ২০০৩ সালে মাসুদুল হক মাসুদকে সভাপতি ও আমিরুল ইসলাম তালুকদার বিদ্যুত, সাধারণ সম্পাদক ভোটে নির্বাচিত হন। ২০০৬ সালে অ্যাডভোকেট আব্দুল হালিম আহবায়ক ও আমিরুল ইসলাম তালুকদার বিদ্যুত, ২০০৯ সালে অ্যাডভোকেট আব্দুল হালিম আহবায়ক ও আমিরুল ইসলাম তালুকদার বিদ্যুত, ও আব্দুর রাজ্জাক, যুগ্ম আহবায়ক।

২০১৬ সালে মাসুদুল হক মাসুদ আহবায়ক এবং আব্দুল হামিদ ভোলাকে যুগ্ম আহবায়ক করে কমিটি করা হয়। দীর্ঘদিন সম্মেলন না হওয়ায় নেতা কর্মীরা উপজেলা , ইউনিয় ও পৌরসভায় দ্রুত সম্মেলন করার জন্য কেন্দ্রীয় ও জেলা নেতৃবৃন্দের দাবী জানান ।

Comments

comments