ধামরাইয়ে প্রথম করোনায় প্রাণ হারাল ১ জন, মোট আক্রান্ত ১০৪ জন,সুস্থ ১০ জন

0
18

রনজিত কুমার পাল (বাবু) ঢাকা জেলা প্রতিনিধি – ঢাকা জেলার ধামরাই উপজেলায় গত ২৪ ঘন্টায় ৩১/৫/২০২০ পর্যন্ত নতুন আক্রান্ত- ৩ জন ভাড়ারিয়া এলাকার মানুষের দেহে নোভেল করোনাভাইরাস কোভিড-১৯ সংক্রমণে আক্রান্ত শনাক্ত হয়েছে ও আজ ভোর সকালে ধামরাইয়ের ভাড়ারিয়া ইউনিয়ন এর ৭নং ওয়ার্ডের নয়া পাড়া গ্রামের মোঃ আনছার আলী, পিতা- ছাবেদ আলী নিজ বাড়িতে মৃত্য বরণ করেছেন। উল্লেখ্য একই বাড়িতে আরো দুইজন করোনায় আক্রান্ত ব্যক্তিরা নিজ বাড়িতে চিকিৎসান অবস্থায় ভালো রয়েছেন বলে জানা গেছে।

রবিবার (৩১ ই মে) ধামরাই উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ নূর রিফফাত আরা এ’তথ্য নিশ্চিত করেছেন।

এ’পর্যন্ত ধামরাই উপজেলায় ৯৯৩ জন লোকের করোনা ভাইরাস (কোভিড-১৯) পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে। ধামরাইয়ে এ’নিয়ে ১০৪ জনের দেহে করোনা ভাইরাস কোভিড-১৯ সংক্রমণে আক্রান্ত শনাক্ত হয়েছে।

১০৪ জনের মধ্যে সর্বশেষ গত ২৩/০৫/২০২০, দুপুর ১২টায়, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নূর রিফফাত আরা ও উনার মেডিকেল টিমের পক্ষ থেকে ধামরাই উপজেলার সুতিপাড়া ইউনিয়নের বেলীশ্বর গ্রাম ও চৌহাট ইউনিয়নের করোনা ভাইরাস আক্রান্ত ৩ জন রোগীকে সুস্থতার ছাড়পত্র, পুষ্টিকর খাবার ও ফলমূল উপহার দেয়া হয়।

এ’নিয়ে ৩ জন সহ মোট ১০ জন সম্পূর্ণ সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। একজন প্রাতিষ্ঠানিক আইসোলেশনে বাকী আক্রান্ত রোগীরা বাড়ি আইসোলেশনে রাখা হয়েছে।