শপথ নিলেন পাবনা পৌর মেয়র শরিফ উদ্দিন প্রধানসহ  কাউন্সিলররা

0
71

মামুনুর রহমান, (পাবনা): পাবনার নবনির্বাচিত পৌর মেয়র শরিফ উদ্দিন প্রধানসহ, কাউন্সিলর সংরক্ষিত কাউন্সিলররা শপথ গ্রহণ করেছেন, বুধবার (২৪ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২ টায় রাজশাহী জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে বিভাগীয় কমিশনার ড. হুমায়ুন কবীর তাদের শপথবাক্য পাঠ করান ।

শপথগ্রহণ অনুষ্ঠানে স্থানীয় সরকার রাজশাহী বিভাগের পরিচালক মােঃ জিয়াউল হক ও উপপরিচালক ড. চিত্রলেখা নাজনীন উপস্থিত ছিলেন। শপথবাক্য পাঠ শেষে বিভাগীয় কমিশনার বলেন, পৌরসভা স্থানীয় সরকার বিভাগের একটি শক্তিশালী প্রতিষ্ঠান । কিছু পৌরসভা অর্থনৈতিকভাবে দুর্বল হলেও সীমিত সম্পদ নিয়ে আমাদের সামনের দিকে এগিয়ে যেতে হবে ।

পপথ বাক্য পাঠ অনুষ্ঠান আয়ােজনে বিভাগীয় কমিশনারের কার্যালয়, রাজশাহী । শরিফ উদ্দিন প্রধানসহ, কাউন্সিলর ও নবনির্বাচিত জনপ্রতিনিধিদের উদ্দেশে তিনি বলেন, এখন থেকে মনে করতে হবে আপনি পৌর এলাকার সব মানুষের মেয়র কাউন্সিলর । জনগণ । আপনাদের সম্মান দিয়েছেন । সেই সম্মান ধরে রাখতে হবে । কারণ আপনার নামের সঙ্গে একটা সিল পড়ে গেছে ।

পরেরবার আপনি নির্বাচিত না হলেও সারাজীবনের জন্য আপনার নামের সঙ্গে ” মেয়র” বা ‘ কাউন্সিলর ‘ শব্দটা যােগ হয়েছে । এটা একটা বিরল সম্মান । কাজেই এ সম্মান রক্ষা করে চলতে হবে । উল্লেখ্য , পৌরসভা নির্বাচনের তৃতীয় ধাপে গত ৩০ জানুয়ারি ভােটগ্রহণ অনুষ্ঠিত হয় ।