হামদর্দ জেনারেল হাসপাতালের উদ্বোধন

0
120

হামদর্দ জেনারেল হাসপাতালের উদ্বোধন করা হয়েছে । মুন্সিগঞ্জের গজারিয়ায় হামদর্দ নগরে অবস্থিত হামদর্দ বিশ্ববিদ্যালয় বাংলাদেশ প্রাঙ্গনে আনুষ্ঠানিকভাবে এ হাসপাতালের কার্যক্রম শুরু হলো।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে হাসপাতালের উদ্বোধন করেন ধর্ম মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত মাননীয় প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস, ধর্ম মন্ত্রণালয়ের মাননীয় সচিব ড. মো. নূরুল ইসলাম, ওয়াক্ফ প্রশাসক (অতিরিক্ত সচিব) আব্দুল্লাহ সাজ্জাদ, হামদর্দ বাংলাদেশের বোর্ড অব ট্রাস্টিজ এর চেয়ারম্যান ও সাবেক সচিব কাজী গোলাম রহমান, বোর্ড অব ট্রাস্টিজ এর ভাইস-চেয়ারম্যান ও প্রখ্যাত চিকিৎসক অধ্যাপক ড. এ কে আজাদ খান, বোর্ড অব ট্রাস্টিজ এর সদস্য অবসরপ্রাপ্ত লে.জেনারেল আবু তৈয়ব মো.জহিরুল আলম এবং আধুনিক হামদর্দ বাংলাদেশের প্রতিষ্ঠাতা, হামদর্দ ল্যাবরেটরীজ (ওয়াক্ফ) বাংলাদেশ এর ব্যবস্থাপনা পরিচালক ও চিফ মোতাওয়াল্লী ড.হাকীম মো.ইউছুফ হারুন ভূঁইয়া ।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন হামদর্দ বিশ্ববিদ্যালয় বাংলাদেশ এর ভিসি অধ্যাপক ড. মো. আব্দুল মান্নান ।
আলোচনা সভা ও হামদর্দ জেনারেল হাসপাতালের ফলক উন্মোচনের পর প্রতিষ্ঠানটির আঙিনায় বৃক্ষরোপন করেন মাননীয় ধর্মপ্রতিমন্ত্রী ও আমন্ত্রিত অতিথিরা।