করোনা উপসর্গ নিয়ে রামেক হাসপাতালে নারীর মৃত্যু

0
86

নিজস্ব প্রতিবেদক : করোনা উপসর্গ নিয়ে রামেক হাসপাতালে এক নারীর মৃত্যু হয়েছে। গতকাল রোববার হাসপাতালের করোনা অবজারবেশন ওয়ার্ডে ভোর ৫ টায় তার মৃত্যু হয়। তবে ঐ নারী করোনা পজিটিভ ছিলো নাকি! সে জন্য তার নমুনা সংগ্রহ করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছে রামেক হাসপাতালের উপ-পরিচালক সাইফুল ফেরসৌস। মৃত নারী চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার আটরশিয়া গ্রামের ইয়াছিন আলীর স্ত্রী নুরপন্নি বেগম ৭২। গতকাল সকালেই তার মরদেহ দাফনের জন্য পরিবারের কাছে হস্তান্তর করেছে হাসপাতাল কর্তপক্ষ।

মৃতের পরিবারের সাথে কথা বলে জানা যায়, নুরপন্নির শরীরে হটাৎ জ্বর আসে। এর পরে তার শ্বসকষ্ট শুরু হয়। অবস্থা খারাপ দেখে তাকে রামেক হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে আসলে দায়িত্বরত চিকিৎসক তাকে রাজশাহী খ্রিস্টান মিশন হাসপাতালের আইসোলেশন সেন্টারে পাঠায়।

সেখানে অবস্থার অবনতি হলে পরে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ওয়ার্ডে নিয়ে এলে আইসিইউতে নেওয়ার বিষয়ে জানান চিকিৎসকরা। আইসিইউতে নেওয়ার আগে ওয়ার্ডেই তার মৃত্যু হয়।

এ বিষয়ে রামেক হাসপাতালের উপ-পরিচালক ডা. সাইফুল ফেরদৌস জানান, তার মৃত্যুর পরে তার শরীর থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে। পরীক্ষার পরে জানা যাবে ঐ নারী করোনায় আক্রান্ত কিনা। মৃতের লাশ সকালেই তার পরিবারের কাছে হস্তানন্তর করা হয়েছে।