করোনা টিকা নিলেন প্রকৌশলী ফারুকউজ্জামান ও তার সহধর্মীনী

0
80

কুষ্টিয়া প্রতিনিধি: ভ্যাকসিন নিয়ে কোন সমালোচনা না করে সুস্থ থাকতে সকলকে করোনা টিকা নেওয়া প্রয়োজন। সরকার মানুষের জীবন রক্ষার্থে ভ্যাকসিন দিচ্ছেন। এই টিকা সম্পূর্ণ নিরাপদ, আজ ২০ ফেব্রুয়ারি সকাল ১১ ঘটিকা সময় কুষ্টিয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে কোভিট-১৯ করোনা টিকা নেওয়ার সময় কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক প্রকৌশলী ফারুকউজ্জামান এসব কথা বলেন।

তিনি বলেন, কুষ্টিয়ায় সর্বপ্রথম করোনা টিকা গ্রহন করেছেন বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি। আমাদের কুষ্টিয়া উন্নয়নের রুপকার হানিফ ভাই সম্পূর্ণ সুস্থ রয়েছেন। এর পর থেকে পর্যায়ক্রমে আওয়ামী দলীয় সহযোগী সংগঠনের নেতাকর্মী সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ এই টিকা গ্রহণ করছেন। আমরা সুস্থ থাকতে এই টিকা গ্রহন করেছি।

এসময় প্রকৌশলী ফারুকউজ্জামান এর সহধর্মীনী কুষ্টিয়া সদর উপজেলার ঝাউদিয়া কলেজ অধ্যক্ষ নুর-জাহান শারমীন করোনা টিকা গ্রহণ করেন। এবং অন্যদের টিকা নিতে উৎসাহিত করেন। টিকাগ্রহনের পর প্রকৌশলী ফারুকউজ্জামান ও তার সহধর্মীনী দুজনেই ভালো বোধ করছেন। কোন পার্শ্ব প্রতিক্রিয়া দেখা দেয়নি।

এছাড়া বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং আন্তরিক ভাবে ধন্যবাদ জ্ঞাপন করেন। বাংলাদেশের মানুষের জন্য কোভিট-১৯ ভ্যাকসিনের ব্যবস্থা করেছেন।