ধামরাইয়ের সুতিপাড়া ইউনিয়নে বিট পুলিশং সভা অনুষ্ঠিত

0
103

রনজিত কুমার পাল (বাবু),ঢাকা জেলা প্রতিনিধি: মুজিব বর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার
বিট পুলিশং বাড়ি বাড়ি নিরাপদ সমাজ গড়ি।। উপরোক্ত শ্লোগানকে প্রতিপাদ্য করে মঙ্গলবার (১৬ই ফেব্রুয়ারি) ঢাকার ধামরাই থানা পুলিশের আয়োজনে ধামরাই উপজেলার ৯নং সুতিপাড়া ইউনিয়নে মাদক,সন্ত্রাস, জঙ্গীবাদ,ইভটিজিং বিরোধী বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে ।

উক্ত বিট পুলিশং সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধামরাই থানার অফিসার ইনচার্জ
( ওসি) মোঃ আতিকুর রহমান।

এ’সময় আরো উপস্থিত ছিলেন ধামরাই থানার পুলিশ পরিদর্শক ( তদন্ত) মোঃ কামাল হোসেন, সূতিপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ রেজাউল করিম রাজা, সূতিপাড়া ইউনিয়নের ইউপি নির্বাচনের চেয়ারম্যান পদপ্রার্থী রফিকুল ইসলাম ( নুপু), বীর মুক্তিযোদ্ধা মোঃ সাহেব আলী, ইউপি সদস্য মোরশেদ আলম আব্দুস সালাম, মহিলা মেম্বার হালিমা বেগম ইউনিয়নের বিভিন্ন স্তরের নেতা কর্মী।

এই সভায় প্রধান অতিথির বক্তব্যে ধামরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) বলেন আপনারা জানেন বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস কোভিড-১৯ সংক্রমণ থেকে বাঁচতে ভ্যাকসিন টিকা বের হয়েছে এই টিকা সাতটি দেশ প্রথম পর্যায়ে পেয়েছে তার মধ্যে বাংলাদেশ রয়েছে এটা সম্ভব হয়েছে মানণীয় প্রধানমন্ত্রীর দূরদর্শী নেতৃত্বের কারণে। পদ্না সেতু সহ বিভিন্ন উন্নয়ন মূলক কাজ বাস্তবায়নের মাধ্যমে নানা দিক দিয়ে দেশ এগিয়ে যাচ্ছে। একটি দেশ উন্নয়নের পূর্ব শর্তই হচ্ছে আইনশৃঙ্খলা পরিস্থিতির উপর নির্ভর করে।

বাংলাদেশের আইনশৃঙ্খলা ভালো বিধায় দেশ এগিয়ে যাচ্ছে। আপনাদের সহযোগিতায় ধামরাইতে মাদক,সন্ত্রাস, ইভটিজিং, জঙ্গীবাদ নির্মূল করা হবে। নেশা, জঙ্গিবাদ, ইপটিজিং, সন্ত্রাস বন্ধে সামাজিক ভাবে আপনাদের ভূমিকা রাখতে হবে। আমরা সব সময় আপনাদের পাশে আছি।