বিরামপুরে পৌরসভার মেয়র ও কাউন্সিলরবৃন্দের দায়িত্ব গ্রহণ ও সুধী সমাবেশ অনুষ্ঠিত

0
95

এস এম মাসুদ রানা বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের বিরামপুরে নব নির্বাচিত পৌর মেয়র ও কাউন্সিলর এবং সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলরা পৌরসভা কার্যালয়ে উপস্থিত হয়ে আজ (১৪ ফেব্রুয়ারি) রবিবার সকাল ১০ ঘটিকায় নব নির্বাচিত মেয়র আক্কাস আলী ও নব নির্বাচিত কাউন্সিলরা দায়িত্ব গ্রহণ করেছে।

রবিবার সকাল ১০টায় বিরামপুর পৌরসভা কর্মকর্তা-কর্মচারীবৃন্দের আয়োজনে পৌরসভা চত্তরে মো: আক্কাস আলী ও কাউন্সিলরবৃন্দের দায়িত্ব গ্রহণ ও সুধী সমাবেশ অনুষ্ঠানে যুগ্ন-সাধারণ সম্পাদক গোলজার হোসেনের সঞ্চলনায় এবং পৌরসভার নির্বাহী প্রকৌশল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-মাননীয় জাতীয় সংসদ সদস্য দিনাজপুর-৬ শিবলী সাদিক (এমপি) এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামীলীগের সভাপতি মিজানুর রহমান মন্ডল ও উপজেলা পরিষদ চেয়ারম্যান খায়রুল আলম রাজু।

অনুষ্ঠানে শুরুতেই বিরামপুর পৌরসভার সচিব ও অন্যান্য কর্মকর্তা-কর্মচারীরা প্রধান অতিথি,বিশেষ অতিথি ও নব নির্বাচিত মেয়র ও কাউন্সিলর এবং সুধীজনদের ফুলের তোড়া দিয়ে বরণ করে নেয়।

এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন-হাকিমপুর উপজেলা চেয়ারম্যান হারুনুর-উর-রশিদ,হাকিমপুর পৌর মেয়র জামিল হোসেন চলন্ত,উপজেলা ভাইস চেয়ারম্যান মেজবাউল ইসলাম মন্ডল, বিরামপুর সরকারি কলেজের অধ্যক্ষ ফরহাদ হোসেন,সহকারী পুলিশ সুপার মিথুন সরকার,বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান, উপজেলা আ.লীগের সহ সভাপতি শীবেশ কুন্ডু ও নাড়ু গোপাল কুন্ডু, সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক মাষ্টার,উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক পারভেজ কবীর, উপজেলা যুবলীগের সভাপতি আবু হেনা মোঃ মোস্তফা কামাল,উপজেলার আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ,বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানগণ,পৌরসভার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীগণ, সুধীজন, শিক্ষক,পৌরবাসী,বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ প্রমূখ।

উল্লেখ্য, গত ১৬ জানুয়ারি বিরামপুর পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হয়। গত ৮ ফেব্রুয়ারি রংপুরে শপথ গ্রহণ শেষে আজ দায়িত্ব ভার গ্রহণ করেন বিরামপুর পৌরসভার মেয়র ও কাউন্সিলরবৃন্দ।