মহেশপুরে ৫ বছরের সন্তানকে গলা টিপে হত্যা করে মায়ের আত্মহত্যা

0
119

মহেশপুর (ঝিনাইদহ) থেকে মো: আজাদ: ঝিনাইদহের মহেশপুরের বাকোস-পোতা গ্রামে ৫ বছরের শিশু পুত্র রাব্বি হাসান রিফাতকে গলা টিপে শ্বাসরোধ করে হত্যা করে মা রিফা খাতুন (২৬) গলায় রশি দিয়ে ফাস নিয়ে আত্মহত্যা করেছে। সে ওই গ্রামের কৃষক মামুন মিয়ার স্ত্রী। ঘটনাটি ঘটেছে আজ শনিবার ভোর রাত ৪ টার দিকে। পুলিশ জানিয়েছে মা রিফা মানুষিক ভারসাম্যহীন ছিল বলে পুলিশ জানিয়েছে।

ঝিনাইদহের মহেশপুর থানার ওসি মোর্শেদ আলী খান জানান, জেলার মহেশপুর উপজেলার বাকোসপোতা গ্রামে গেল রাতে শিশু পুত্র রিফাত কে সাথে নিয়ে ঘরের বারান্দায় ঘুমিয়ে ছিল পিতা মামুন মিয়া। রাত ৪ টার দিকে স্বামী গোয়াল ঘরে গরুর খাবার দিয়ে ফিরে এসে দেখে বিছানায় নেই রিফাত। পরে জানালা দিয়ে টর্চের আলোয় ঘরের ভিতরে দেখতে পায় স্ত্রী রিফা খাতুন ঘরের আড়ার সাথে রশি দিয়ে গলায় ফাস নিয়ে ঝুলছে। তার চিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে দরজা ভেঙে ভিতরে ঢুকে রিফাতকে মৃত অবস্থায় দেখতে পায়।

পরে খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে পুলিশ আজ শনিবার সকালে মৃতদেহ দুটি উদ্ধার করে। ধারনা করা হচ্ছে ছেলেকে গলা টিপে শ্বাসরোধ করে হত্যার পর মা নিজেও আত্মহত্যা করেছে।

তিনি আরো জানান, মৃত রিফা খাতুন দীর্ঘদিন মানষিক ভারসাম্যহীন ছিল বলে জানা গেছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।