২৫’শ টাকার নামের তালিকা ওয়ার্ডে ওয়ার্ডে টাঙ্গালেন চেয়ারম্যান রনি লস্কর

0
11

মানিক ঘোষ, নিজস্ব প্রতিনিধি: করোনার মহামারিতে কর্মহীন অসহায়দের জন্য প্রধানমন্ত্রীর দেওয়া বিশেষ সহায়তার ২৫’শ টাকার নামের তালিকা ওয়ার্ডে ওয়ার্ডে ঝুলিয়ে দিলেন কালীগঞ্জ নিয়ামতপুর ইউনিয়নের চেয়ারম্যান রাজু আহম্মেদ রনি লস্কর। তিনি বৃহস্পতিবার বিকাল পর্ষন্ত তার ইউনিয়নের ৯ টি ওযার্ডের বিশেষ বিশেষ স্থানে ওই নামের তালিকা ঝুলিয়েছেন।

এ সময়ে তার পরিষদে উপস্থিত ছিলেন কালীগঞ্জ সহকারী কমিশনার (ভ’মি) ভ’পালী সরকার। চেয়ারম্যানের ওই কার্ষ্যক্রমে সাধারন মানুষ সন্তোষ প্রকাশ করেছেন।

ওই ইউনিয়নের চেয়ারম্যান রাজু আহম্মেদ রনি লস্কর জানান, করোনা মহামারির কবলে কর্মহীন হয়ে পড়া পরিবার গুলে অনাহারে অর্ধাহারে দিন কাটাচ্ছিলেন। সেইসব গরীব দুঃখী অসহায়, দিনমজুর, হতদরিদ্রদের জন্য প্রধানমন্ত্রীর দেওয়া ২৫’শ টাকার সহায়তাটি সুষ্ট বন্টনেই তিনি তাদের নামের তালিকা ঝোলানোর পদক্ষেপ নেন।

তিনি জানান, তার ইউনিয়নে মোট ৫শ ৪২ জন প্রধানমন্ত্রীর দেওয়া সহায়তা তালিকায় অন্তভ’ক্ত হয়েছেন। এবং ওই তালিকা চুড়ান্তকরনে কোন প্রকার আত্বীয়করন করা হয়নি।

বৃহস্পতিবার বিকাল পর্ষন্ত তিনি নিজে উপস্থিত থেকেই ১ নং ওর্য়াডের তালিকা কুল্টিখালি বাজারে, ২ নং ওয়ার্ডের বলরামপুর বাজার, ৩ নং ওয়ার্ডে নিয়ামতপুর উত্তরপাড়া মসজিদ সংলগ্ন, ৪নং ওয়ার্ডের ফরাশপুর প্রথমিক বিদ্যালয়ে, ৫নং ওয়ার্ডে কচাতলা বাজার, ৬নং ওয়ার্ডে মহেশ^রচাঁদা পুরাতন বাজারে, ৭নং ওয়ার্ডে অনুপমপুর বাজারে তরিকুলের দোকানে, ৮নং ওয়ার্ডে চাপরাইল বাজারে ও ৯নং ওয়ার্ডে মল্লিকপুর বাজারে ওই নামের তালিকাটি টাঙ্গীয়ে দিয়েছেন। এছাড়াও সকল ওয়ার্ডের তালিকা ইউনিয়ন পরিষদেও টাঙ্গীয়ে দেয়া হয়েছে।