উত্তরায় বার, ক্লাব, রেস্টুরেন্ট, হোটেলে পুলিশের অভিযান, কর্মচারীসহ গ্রেফতার-৮

0
100

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর উত্তরায় বিভিন্ন এলাকায় মাদক বিরোধী পৃথক অভিযানে বিয়ার ও বিদেশী মদসহ ৮ জনকে গ্রেফতার করেছে উত্তরা পশ্চিম থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- উইলিয়াম রোজারিও (৩৮), শাওন (২৭), ইমরান (২৫), শমির উদ্দিন (৩০), কাওছার কিবরিয়া (৫১), মোঃ রিপন (২৮), মোঃ রাজন (২৮) ও সহিদুর রহমান মিজান (২৫)। পরে জিঞ্জাসাবাদ শেষে আটককৃতদেরকে আদালতে পাঠিয়েছে উত্তরা পশ্চিম থানা পুলিশ।

মঙ্গলবার ও বুধবার রাতে উত্তরার ৩,৫,৯,১১,১২ ও ১৪ নম্বর সেক্টরের বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়।

অভিযানটি উত্তরা বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মোঃ শহিদুল্লাহ বিপিএম, পিপিএম -এর নেতৃত্বে পরিচালিত হয়।

আজ বৃহস্পতিবার উত্তরা জোনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) মোঃ কামরুজ্জামান সরদার এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান,উত্তরা পশ্চিম থানার উত্তরা ৩ নম্বর সেক্টরস্হ প্যারাডাইস টাওয়ারে অবস্থিত ব্যাম্বু শ্যুট চাইনিজ রেস্টুরেন্ট হতে বিয়ারের আটটি খালি বোতল, বিভিন্ন ব্র্যান্ডের মদের ৪ টি খালি বোতল উদ্ধারসহ উইলিয়াম রোজারিও, শাওন, ইমরান ও শমির উদ্দিনকে গ্রেপ্তার করা হয়। পরে অভিযানকালে উত্তরা ৫ নম্বর সেক্টর ২ নম্বর রোডে অবস্থিত লিজেন্ড ক্লাব লিমিটেড বারে অভিযান পরিচালনা করে বিভিন্ন ব্রান্ডের ৪৪ বোতল বিদেশী মদসহ সাহিদুর রহমান মিজানকে গ্রেফতার করা হয়।

এডিসি আরও জানান, এছাড়া উত্তরা ৩ নম্বর সেক্টরের রবীন্দ্র সরণি রোডে অবস্থিত এয়ারোলিং আবাসিক হোটেল থেকে ৬০ টি হান্টার বিয়ারের খালি বোতল এবং একটি খালি বিদেশি মদের বোতলসহ কাওছার কিবরিয়া, মোঃ রিপন ও মোঃ রাজনকে গ্রেপ্তার করা হয়।

পুলিশের এ কর্মকর্তা আরও জানান, উত্তরায় ক্লাব, বার, রেস্টুরেন্ট ছাড়াও উত্তরা ৯ নম্বর সেক্টরস্হ হোটেল গ্র্যান্ড প্যালেস, হানসা হোটেল, ১১ নম্বর সেক্টরস্হ হোটেল প্লাটিনাম, ১৪ নম্বর সেক্টরস্হ হবনব চাইনিজ রেস্টুরেন্ট, ১২ নম্বর সেক্টর শাহ মখ্দুম এভিনিউ রোডে অবস্থিত লাভলীন রেস্টুরেন্ট এর পঞ্চম তলায় একটি সিসা বারে অভিযান পরিচালনা করে বিভিন্ন সরঞ্জামাদি জব্দ করা হয়। এছাড়াও একই ভবনে অবস্থিত একটি স্পা হাউস ও সিগনেচার ক্লাবেও অভিযান পরিচালনা করা হয়।

এবিষয়ে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে উত্তরা পশ্চিম থানায় ‍তিনটি মামলা রুজু করা হয়েছে।