দেশজুড়ে

ধামরাইয়ে বেড়েই চলেছে করোনা রোগী, নতুন শণাক্ত ৩৫ জন


রনজিত কুমার পাল (বাবু), ঢাকা জেলা প্রতিনিধি: ঢাকা জেলার ধামরাই উপজেলায় গত ২৪ ঘন্টায় নতুন আক্রান্ত- ৩৫(মোকামটোলা, দীঘল গ্রাম-ভাড়ারিয়া, দক্ষিণ পাড়া, হাজী পাড়া, আতুলারচর-চৌহাট, ছোট চন্দ্রাইল, মলয়ঘাট, চৌদালী পাড়া, বাথুলী-সূতিপাড়া, কালামপুর-সূতিপাড়া এলাকার মানুষের দেহে নোভেল করোনাভাইরাস কোভিড-১৯ সংক্রমণে আক্রান্ত শনাক্ত হয়েছে।

শনিবার (৩০ ই মে) ধামরাই উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ নূর রিফফাত আরা এ’তথ্য নিশ্চিত করেছেন।

এ’পর্যন্ত ধামরাই উপজেলায় ৯৯৩ জন লোকের করোনা ভাইরাস (কোভিড-১৯) পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে। ধামরাইয়ে এ’নিয়ে ১০১ জনের দেহে করোনা ভাইরাস কোভিড-১৯ সংক্রমণে আক্রান্ত শনাক্ত হয়েছে। (৩০শে মে শনিবার রাত ১২.১৫ মিনিট সময় পর্যন্ত)

১০১ জনের মধ্যে সর্বশেষ গত ২৩/০৫/২০২০, দুপুর ১২টায়, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নূর রিফফাত আরা ও উনার মেডিকেল টিমের পক্ষ থেকে ধামরাই উপজেলার সুতিপাড়া ইউনিয়নের বেলীশ্বর গ্রাম ও চৌহাট ইউনিয়নের করোনা ভাইরাস আক্রান্ত ৩ জন রোগীকে সুস্থতার ছাড়পত্র, পুষ্টিকর খাবার ও ফলমূল উপহার দেয়া হয়।

এ’নিয়ে ৩ জন সহ মোট ১০ জন সম্পূর্ণ সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। একজন প্রাতিষ্ঠানিক আইসোলেশনে বাকী আক্রান্ত রোগীরা বাড়ি আইসোলেশনে রাখা হয়েছে।


এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button