শ্রীনগরে বসত বাড়িতে হামলা; আহত ১০

0
72

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগরে পাওনা টাকাকে কেন্দ্র করে বসত বাড়িতে সন্ত্রাসী হামলার ঘটনায় ১০ জন আহত হয়েছে। গত ২৭ মে বুধবার সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার ভাগ্যকুল ইউনিয়নের জগন্নাথ পট্রিতে এই ঘটনা ঘটে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ওই এলাকার মুদি দোকানি মৃত আছান ফকিরের ছেলে আঃ মালেক ফকির পাওনা টাকা চায় দেনাদার মোক্তার হোসেনের কাছে। এতে ক্ষিপ্ত হয়ে মোক্তার হোসেন উল্টো মালেকের কাছে ৩০ হাজার টাকা পায় বলে দাবী করে। এ নিয়ে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে মোক্তার হোসেন দোকানি মালেক ফকির (৭৩) কে মারধর শুরু করে। মারধরের খবর শুনে দোকানি মালেক ফকিরের আত্মীয়-স্বজন ঘটনাস্থলে ছুটে আসলে দেনাদার মোক্তার তার ভাই হান্নান ও আক্তার তাদের ওপরেও হামলা চালায়। তার কিছুক্ষন পরে মোক্তার হোসেনের নেতৃত্বে প্রায় ৩০/৪০ জনের একটি সংঘবদ্ধ দল টেটা, রামদা, লোহার রড, বাশের লাঠি নিয়ে দোকানি মালেক ফকিরের বসত বাড়িতে হামলা চালায় ও ভাংচুর করে। এ সময় মালেক ফকির ও খালেক ফকির (৮৭), আঃ হালিম ফকির (৭০), সালাম ফকির (৬৫), খোরশেদ আলম (৩৮), মোতাহার হোসেন (৪০) বাতেন (৩৭), রেহানা (৬০) আনোয়ারা (৪০) সহ ১০ জন আহত হয়। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

মোক্তার হোসেনের কাছে এ বিষয়ে জানতে তার সাথে যোগাযোগ করেও তার কোনও বক্তব্য পাওয়া যায়নি। বাঘড়া পুলিশ ক্যাম্প ইনচার্জ এসআই আজিজুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি বলেন, এ ঘটনায় উভয় পক্ষের মামলা হয়েছে। মোক্তারের ভাই হান্নান ও আক্তারকে আটক করা হয়েছে।