আন্তর্জাতিক

ম্যাক্সওয়েলের সঙ্গে দৈহিক সম্পর্ক ছিল ক্লিনটনের


ম্যাডাম ম্যাক্সওয়েলের সঙ্গে দৈহিক সম্পর্ক ছিল বিল ক্লিনটনের এই তথ্য উঠে এসেছে এক বইয়ের মাধ্যমে। ডেইলি মেইল এর প্রতিবেদনে এই তথ্য ওঠে এসেছে।

এ্যালানা গুডম্যান ও ড্যানিয়েল হাপার লিখিত ‘এ কনভেনিয়েন্ট ডেথ:দি মিস্টিরিয়াস ডিমাইস অব জেফ্রি এপস্টেইন’ বইতে এসব তথ্য উঠে এসেছে। বইটি আগামী মাসে বাজারে আসছে।

সাবেক মার্কিন প্রেসিডেন্ট বিল ক্লিনটন ব্রিটিশ ফান্ডম্যানেজার ও যৌন নির্যাতনকারী হিসেবে অভিযুক্ত জেফ্রি এপস্টেইনের সঙ্গে সম্পর্ক গড়ে তুলেছিলেন তার সঙ্গীনি ম্যাক্সওয়েলের মাধ্যমে। তাদের বিশেষ বিমান লোলিটা এক্সপ্রেসে ভ্রমণের সময় বিল ক্লিনটন ম্যাক্সওয়েলের সঙ্গে যৌনতায় মিলিত হন।

ইটিতে ক্লিনটনকে উদ্ধৃতি দিয়ে বলা হয়েছে এপস্টেইনের ভান্ডারে থাকা অনেক নারীর মধ্যে অন্তত একজনের সঙ্গে তার শারীরিক সম্পর্ক ছিল এবং তিনি বয়সের তুলনায় ভালই ছিলেন।

এপস্টেইন নিউইয়র্কের একটি কারাগারে গত বছর আত্মহত্যা করেন। তার বিরুদ্ধে অসংখ্য নারীকে যৌন নির্যাতনের অভিযোগ ওঠে। সমাজের উপরতলার মানুষের সঙ্গে তার ছিল অবাধ যোগাযোগ।

তার সঙ্গীনি ম্যাক্সওয়েল ছিলেন ফ্রান্সের বিখ্যাত টাইকুন রবার্ট ম্যাক্সওয়েলের মেয়ে এবং ১৯৯১ সালে তার পিতার মৃত্যুর পর তিনি যুক্তরাষ্ট্রে চলে এলে জেফ্রি এপস্টেইনের সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে।


এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button